Mohun Bagan

আগামী মরসুমের কলকাতা লিগে না-ও দেখা যেতে পারে মোহনবাগানকে

লিগ জয়ের গন্ধ যখন ধীরে ধীরে পেতে শুরু করেছে লাখ লাখ সবুজ মেরুন সমর্থক, তখনই আগামী মরসুমে কলকাতা লিগ প্রায় না খেলার সিদ্ধান্ত নিয়ে ফেললেন মোহনবাগানের কর্মকর্তারা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৭ ২১:৫৮
Share:

কলকাতা লিগে আর হয়ত দেখা যাবে না এই দৃশ্য। ছবি: সংগৃহীত।

জমে উঠেছে কলকাতা লিগ। টানা সাত বার কলকাতা লিগ জেতার পর আটে আট করার লক্ষ্যে এ গিয়ে চলেছে ইস্টবেঙ্গল। পিছিয়ে নেই চির প্রতিদ্বন্দ্বী মোহনবাগানও। ২০০৯-এর পর ফের এক বার লিগ জয়ের লক্ষ্যে তরতরিয়ে এগিয়ে চলেছে সবুজ-মেরুনের পালতোলা নৌকা। কিন্তু লিগ জয়ের গন্ধ যখন ধীরে ধীরে পেতে শুরু করেছে লাখ লাখ সবুজ মেরুন সমর্থক, তখনই আগামী মরসুমে কলকাতা লিগ প্রায় না খেলার সিদ্ধান্ত নিয়ে ফেললেন মোহনবাগানের কর্মকর্তারা।

Advertisement

আরও পড়ুন: ২২ অক্টোবর মুম্বইয়ে শুরু হচ্ছে ভারত-নিউজিল্যান্ড সিরিজ

আরও পড়ুন: ধোনির স্টাম্পিংয়ের নতুন নাম ‘লাইটনিং কুইক’, দেখুন ভিডিও

Advertisement

শুক্রবার ঘরের মাঠে দলের অনুশীলন দেখার ফাঁকে এই কথা জানালেন মোহনবাগানের অর্থ সচিব দেবাশিষ দত্ত। চির প্রতিদ্ধন্দ্বীর নাম উল্লেখ না করে এ দিন তিনি বলেন, “লিগে বার বার একটা ক্লাবকে সুবিধা পাইয়ে দেওয়ার জন্য সব রকম ভাবে চেষ্টা চালান হচ্ছে। পেনাল্টি দিয়ে ম্যাচ জেতানো হচ্ছে। কখনওই এই ভাবে চলা যায় না। এ ভাবে চলতে থাকে আমরা বৈঠক ডেকে ঠিক করব আগামী মরসুমে আদৌ কলকাতা লিগ খেলব কি না!”

এ দিন লিগের সূচি নিয়েও ক্ষোভ প্রকাশ করতে দেখা যায় তাঁকে। তিনি বলেন, “এক দলের খেলা দেওয়া হচ্ছে অনেক দিনের ব্যবধানে, অন্য দিকে আমরা সপ্তাহে দু’টি-তিনটি করে ম্যাচ খেলছি।”

এর মধ্যেই বদলে গেল প্রথম মিনি ডার্বির সূচি। পুলিশি সমস্যা থাকার কারণে আগামী রবিবারের বদলে মিনি ডার্বি খেলা হবে ১১ নভেম্বর সোমবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন