ছাঁটাই হতে পারেন ডিকাও

আগে ঠিক ছিল ১০ মার্চের মধ্যে সুপার কাপের নথিভুক্তির জন্য নাম পাঠাতে হবে ক্লাবগুলিকে। কিন্তু এখন ফেডারেশনের পক্ষ থেকে জানানো হয়েছে, ২২ তারিখের মধ্যে ২৫ জনের নাম পাঠাতে হবে। সেজন্যই অপাতত ডিকাকে বাদ দেওয়া হয়নি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৭ মার্চ ২০১৯ ০৪:৫৫
Share:

শিলং লাজং ম্যাচের পর কোপ পড়তে পারে দিপান্দা ডিকার উপরেও।

ইউতা কিনোয়াকিকে আগেই ছেঁটে ফেলা হয়েছিল। হেনরি কিসেক্কা এবং ওমর আল হুসেইনিকে বাদ দেওয়া হয়েছে দু’দিন আগে। ক্লাব সূত্রের খবর, শিলং লাজং ম্যাচের পর কোপ পড়তে পারে দিপান্দা ডিকার উপরেও। তাঁকে সুপার কাপের দলে না রাখার সিদ্ধান্ত প্রায় পাকা। এ বার যে ক’জন বিদেশি মোহনবাগানে খেলছেন তাদের মধ্যে সনি নর্দের পরে বেশি অর্থ পাচ্ছেন ডিকা-ই। খরচ কমাতে তাঁকে বাদ দিতে চান কর্তারা। তাঁর পারফরম্যান্সে সন্তুষ্ট নন কেউই।

Advertisement

আগে ঠিক ছিল ১০ মার্চের মধ্যে সুপার কাপের নথিভুক্তির জন্য নাম পাঠাতে হবে ক্লাবগুলিকে। কিন্তু এখন ফেডারেশনের পক্ষ থেকে জানানো হয়েছে, ২২ তারিখের মধ্যে ২৫ জনের নাম পাঠাতে হবে। সেজন্যই অপাতত ডিকাকে বাদ দেওয়া হয়নি। বুধবার বিকেলে শিলং পৌঁছে খালিদ জামিল ফোনে বলেন, ‘‘আমি সবাইকে খেলার সুযোগ দিয়েছি বা দিচ্ছি। এই ম্যাচে আমাদের মোটিভেশন, যে ভাল খেলবে তাকে নেব সুপার কাপে। ’’

শিলং লাজং ইতিমধ্যেই আই লিগ থেকে নেমে গিয়েছে। তাদের কাছে শুক্রবারের ম্যাচ নিতান্তই নিয়মরক্ষার। মোহনবাগানও লিগ টেবলের ছয়ের মধ্যে থাকায় সরাসরি সুপার কাপের মূল পর্বে খেলবে। এই মুহূর্তে প্রচন্ড আর্থিক সমস্যায় রয়েছে মোহনবাগান। ফুটবলারদের এপ্রিল পর্যন্ত চার মাসের মাইনে দিতে হবে। বিদেশি বাদ দিলে সেই টাকার বোঝা অনেকটাই কমবে। এর আগে তাড়াহুড়ো করে বিদেশি বাদ দিতে গিয়ে সমস্যায় পড়েছে মোহনবাগান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন