MS Dhoni

অনুশীলনে চোট পেলেন ধোনি, প্রথম ওয়ানডে-তে কি খেলবেন?

অনুশীলনে রাঁচীর রাজপুত্র চোট পাওয়ার পরেই শুরু হয়ে যায় জল্পনা। প্রথম ওয়ানডে-তে কি নামা সম্ভব হবে ধোনির পক্ষে?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

হায়দরাবাদ শেষ আপডেট: ০১ মার্চ ২০১৯ ১৭:৫৩
Share:

মহেন্দ্র সিংহ ধোনিকে নিয়ে হঠাৎই শুরু হয়েছে জল্পনা। ছবি: ইন্ডিয়ান ক্রিকেট টিমের ফেসবুক পেজ থেকে

টি-টোয়েন্টি সিরিজে অস্ট্রেলিয়ার কাছে হার মেনেছে ভারত। সেই হারের প্রতিশোধ নেওয়ার সুযোগ এখন টিম ইন্ডিয়ার সামনে। শনিবার থেকে হায়দরাবাদে শুরু হচ্ছে প্রথম ওয়ানডে। আর তার আগেই ভারতীয় সাজঘরে অস্বস্তির হাওয়া।

Advertisement

শুক্রবার ভারতীয় দলের নেটে অনুশীলন চলাকালীন বাহুতে চোট পান মহেন্দ্র সিংহ ধোনি। সেই চোটের কারণেই প্রাক্তন অধিনায়ককে নিয়ে আশঙ্কা তৈরি হয়েছে ভারতীয় শিবিরে।

এ দিন নেটে দীর্ঘ ক্ষণ ব্যাটিং অনুশীলন করেন ভারতীয় ব্যাটসম্যানরা। দলের সাপোর্ট স্টাফ রাঘবেন্দ্রর থ্রোডাউনে ব্যাটিং অনুশীলন করছিলেন ধোনিও। হঠাৎই একটা বল লাফিয়ে উঠে ধোনির ডান বাহুতে লাগে। যন্ত্রণাকাতর ধোনি সঙ্গে সঙ্গেই নেট ছেড়ে বেরিয়ে যান। তাঁকে পরে আর ব্যাট করতে দেখা যায়নি।

Advertisement

আরও পড়ুন

দেশের হয়ে সবচেয়ে বেশি ছয়ের রেকর্ডে কাল ধোনিকে টপকে যাবেন রোহিত?

টি-টোয়েন্টিতে মোট রানে রোহিত, গাপ্টিলের পরেই এখন বিরাট

অনুশীলনে রাঁচীর রাজপুত্র চোট পাওয়ার পরেই শুরু হয়ে যায় জল্পনা। প্রথম ওয়ানডে-তে কি নামা সম্ভব হবে ধোনির পক্ষে? শেষমেশ যদি ধোনি খেলতে না-ই পারেন, তা হলে তাঁর জায়গায় খেলবেন কে? এমন প্রশ্নও উঠতে শুরু করে দিয়েছে। ধোনি নামতে না পারলে উইকেটের পিছনে দাঁড়াবেন ঋষভ পন্থ।

টিম ম্যানেজমেন্ট যদি পরীক্ষা নিরীক্ষার পথে হাঁটে তা হলে লোকেশ রাহুল বা অম্বাতি রায়ডুকেও উইকেটকিপার হিসেবে দেখা যেতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন