বিশ্বকাপ দলের সাতজন ছাড়া মার্কিন সফরে ধোনির ভারত

সুরেশ রায়না, হরভজন সিংহ, যুবরাজ সিংহ-সহ টি টোয়েন্টি বিশ্বকাপ দলের সাতজনকে ছাড়াই মার্কিন যুক্তরাষ্ট্র সফরে যাচ্ছে মহেন্দ্র সিংহ ধোনির ভারত।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ অগস্ট ২০১৬ ০৩:৪১
Share:

নিজের জীবন নিয়ে সিনেমার ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে ধোনি। শুক্রবার মুম্বইয়ে।-পিটিআই

সুরেশ রায়না, হরভজন সিংহ, যুবরাজ সিংহ-সহ টি টোয়েন্টি বিশ্বকাপ দলের সাতজনকে ছাড়াই মার্কিন যুক্তরাষ্ট্র সফরে যাচ্ছে মহেন্দ্র সিংহ ধোনির ভারত। টি-টোয়েন্টি বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ফ্লোরিডায় ২৭-২৮ অগস্ট যে জোড়া ম্যাচের সিরিজ খেলবে ভারত, সেই দলে কে এল রাহুল, ভুবনেশ্বর কুমার, উমেশ যাদব, অমিত মিশ্র ও স্টুয়ার্ট বিনি আছেন। নেই আশিস নেহরা, হার্দিক পান্ড্য, মণীশ পাণ্ডেরা। বিশ্বকাপ দলের যে ক’জন এই সিরিজের দলে রয়েছেন, তাঁরা হলেন ধোনি, রোহিত, ধবন, কোহালি, রাহানে, জাডেজা, অশ্বিন, বুমরাহ ও শামি।

Advertisement

মণীশ ও হার্দিক ভারত এ দলের সঙ্গে অস্ট্রেলিয়ায়। রায়না, যুবরাজ ও হরভজন দলীপ ট্রফিতে খেলবেন। আশিস নেহরা আইপিএলে চোট পাওয়ার পর তা সারিয়ে ওঠেননি এখনও। ওয়েস্ট ইন্ডিজে টেস্ট সিরিজ শেষ করে দেশে ফিরে আসছেন মুরলী বিজয়, চেতেশ্বর পূজারা, ইশান্ত শর্মা, ঋদ্ধিমান সাহা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন