Sachin Tendulkar

অর্জুনের লক্ষ্যভেদ হল না, মুম্বই দল থেকে বাদ তারকাপুত্র

২ ম্যাচে ২ উইকেট পেলেও তাকে দলে রাখল না মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২১ ২১:২১
Share:

মুম্বই দল থেকে বাদ পরলেন অর্জুন তেন্ডুলকর

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে খেললেও বিজয় হজারে ট্রফিতে মুম্বইয়ের দলে নেই সচিনপুত্র অর্জুন তেন্ডুলকর। ২ ম্যাচে ২ উইকেট পেলেও তাকে দলে রাখল না মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন। আসন্ন আইপিএলে অর্জুন দল পান কিনা, তা নিয়ে জল্পনার মাঝেই মুম্বই দল থেকেই বাদ পড়তে হল তাকে।

Advertisement

কাঁধের চোটের জন্য খেলতে না পারলেও এই টুর্নামেন্টে দলকে নেতৃত্ব দেবেন শ্রেয়স আইয়ার। বুধবার মুম্বই দল ঘোষণা হয়। ২০ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ৫০ ওভারের ঘরোয়া এই ক্রিকেট টুর্নামেন্ট। ২২ জনের এই দলে সহ-অধিনায়ক নির্বাচিত হয়েছেন পৃথ্বী শ। এছাড়াও ব্যাটসম্যানদের মধ্যে আছেন সূর্যকুমার যাদব, যশস্বী জয়সোয়াল, সরফরাজ খান। উইকেট রক্ষক হিসেবে আছেন আদিত্য তারে।

বোলারদের মধ্যে দলে আছেন ধবল কুলকার্নি, তুষার দেশপান্ডেরা। মুম্বইয়ের সঙ্গে এলিট গ্রুপ ডি-তে আছে দিল্লি, মহারাষ্ট্র, হিমাচল প্রদেশ, রাজস্থান ও পুদুচেরি। জয়পুরে সমস্ত ম্যাচ খেলবে মুম্বই। মুস্তাক আলিতে দল খারাপ খেলায় সম্প্রতি অমিত পাগনিশ দায়িত্ব ছেড়ে দেওয়ায় কোচ হিসেবে ভারতের প্রাক্তন অফ স্পিনার রমেশ পাওয়ারকে নিযুক্ত করেছে মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন