Narsingh Yadav

এখনও নিখোঁজ নরসিংহকে ‘নিষিদ্ধ ড্রাগ দেওয়া’ সেই জুনিয়র কুস্তিগিরের

শেষ পর্যন্ত অলিম্পিক্সে নামা হয়নি ভারতীয় কুস্তিগির নরসিংহ যাদবের। ডোপ পরীক্ষার ফল বার বারই তাঁর বিরুদ্ধে গিয়েছে। শুরুতেই যখন তাঁর বিরুদ্ধে ডোপ করার মতো অভিযোগ ওঠে, তখনই তিনি দাবি করেছিলেন তিনি চক্রান্তের শিকার।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ অগস্ট ২০১৬ ১৮:৩৫
Share:

শেষ পর্যন্ত অলিম্পিক্সে নামা হয়নি ভারতীয় কুস্তিগির নরসিংহ যাদবের। ডোপ পরীক্ষার ফল বার বারই তাঁর বিরুদ্ধে গিয়েছে। শুরুতেই যখন তাঁর বিরুদ্ধে ডোপ করার মতো অভিযোগ ওঠে, তখনই তিনি দাবি করেছিলেন তিনি চক্রান্তের শিকার। আর এর পিছনে রয়েছে সাইয়ে তাঁর সঙ্গে থাকা এক জুনিয়র কুস্তিগির। সেই নাকি নরসিংহর পানিয়ে নিষিদ্ধ অসুধ মিশিয়েছিল। কিন্তু কোথায় সেই জুনিয়র কুস্তিগির? পুলিশের কাছে তার কোনও খবর নেই। সেটা নিয়েই উঠছে প্রশ্ন। পুলিশের তরফে জানানো হয়েছে, তাদের পক্ষ থেকে পাঁচবার বিভিন্ন জায়গায় তদন্ত করা হয়েছে। জুনিয়র কুস্তিগিরের দিল্লির বাড়িতেও যায় হরিয়ানা পুলিশ। যে সব জায়গায় সে থাকতে পারে সর্বত্র খোঁজা হয়েছে। কিন্তু পুলিশ তার নাগাল পায়নি এখনও। পুলিশের বক্তব্য সেই কুস্তিগির সঙ্গে মোবাইল ফোন না রাখায় তাঁকে খোঁজা মুশকিল হচ্ছে। তবে তাকে গ্রেফতার করার ব্যপারে নিশ্চিত হরিয়ানা পুলিশ। দু’এক দিনের মধ্যেই তাঁকে খুঁজে বের করবে বলে জানিয়েছে পুলিশ। যে অবস্থাতেই থাক না কেন এই তদন্ত, নরসিংহর ভবিষ্যত এই মুহূর্তে রীতিমতো সঙ্কটে।

Advertisement

আরও খবর

জৈশার অভিযোগের তদন্তে কমিটি গড়ল ক্রীড়া মন্ত্রক

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন