প্রাপ্তি জিতলেও বাংলা হারল

বহু বিতর্ক পার করে বাংলা দলে ঢুকেছিলেন তিনি— প্রাপ্তি সেন। এবং বুঝিয়ে দিলেন জায়গাটা তাঁর প্রাপ্যই ছিল। বডোদরায় জাতীয় জুনিয়র ও যুব জাতীয় টেবল টেনিসের টিম ইভেন্টে প্রাপ্তি, মৌমিতা দত্ত ও সুরভী পটওয়ারির বাংলা পেল রুপো।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০১৭ ০৩:২৬
Share:

বহু বিতর্ক পার করে বাংলা দলে ঢুকেছিলেন তিনি— প্রাপ্তি সেন। এবং বুঝিয়ে দিলেন জায়গাটা তাঁর প্রাপ্যই ছিল।

Advertisement

বডোদরায় জাতীয় জুনিয়র ও যুব জাতীয় টেবল টেনিসের টিম ইভেন্টে প্রাপ্তি, মৌমিতা দত্ত ও সুরভী পটওয়ারির বাংলা পেল রুপো। ফাইনালে প্রাপ্তি তামিলনাড়ুর সেলিনাকে হারালেও তাঁর টিম ১-৩ হারে।

এ ছাড়া টিম ইভেন্টে বাংলা তিনটে পদক পেল। একটা সোনা ও দুটো ব্রোঞ্জ। ইউথ বয়েজ বিভাগে বাংলার অর্জুন ঘোষ, রনিত ভঞ্জ, অনির্বাণ ঘোষ ও জিৎ চন্দ্রের টিম সোনা জেতে পিএসপিবিকে ফাইনালে ৩-২ হারিয়ে। বাংলাকে দুটি ব্রোঞ্জ এনে দেয় ইউথ গার্লস ও জুনিয়র বয়েজ টিম। সোমবার ব্যক্তিগত রাউন্ড শুরু হচ্ছে। প্রাপ্তি নামছেন মঙ্গলবার। টিম ইভেন্টে তাঁর পারফরম্যান্স দেখে বাংলা শিবির আশাবাদী ব্যক্তিগত বিভাগে সোনা জিততে পারেন প্রাপ্তি। যাকে অন্যায় ভাবে প্রথমে দল থেকে বাদ দিয়েছিল বাংলা টিটি সংস্থা। রাজ্যের দুই মন্ত্রীর হস্তক্ষেপে শেষ পর্যন্ত দলে আসেন প্রাপ্তি।

Advertisement

জাতীয় টিটি কোচ তপন চন্দ্র বডোদরায় বাংলার পারফরম্যান্সে উচ্ছ্বসিত। বিশেষ করে প্রাপ্তির। ফোনে বললেন, ‘‘যে ভাবে এত মানসিক চাপ সামলেও প্রাপ্তি পারফর্ম করল সেটা সত্যি প্রশংসনীয়। ব্যক্তিগত বিভাগে ও পদক জিততেই পারে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন