Sports News

চ্যাম্পিয়ন্স ট্রফিতে অশ্বিন-জাডেজাতেই বাজি ধরছেন প্রসন্ন

ঘরের মাঠে টেস্ট সিরিজে এই দু’জনই ভেলকি দেখিয়েছেন। কখনও অশ্বিন তো কখনও জাডেজা। বল হাতে দুরন্ত সাফল্যের পর ব্যাট হাতেও ভরসা দিয়েছেন এই দুই অল-রাউন্ডার। এ বারও তাই চ্যাম্পিয়ন্স ট্রফিতে এই দুই যোদ্ধার উপরই বাজি ধরছেন প্রাক্তন অফ-স্পিনার এরাপল্লি প্রসন্ন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ মে ২০১৭ ২০:২৩
Share:

ঘরের মাঠে টেস্ট সিরিজে এই দু’জনই ভেলকি দেখিয়েছেন। কখনও অশ্বিন তো কখনও জাডেজা। বল হাতে দুরন্ত সাফল্যের পর ব্যাট হাতেও ভরসা দিয়েছেন এই দুই অল-রাউন্ডার। এ বারও তাই চ্যাম্পিয়ন্স ট্রফিতে এই দুই যোদ্ধার উপরই বাজি ধরছেন প্রাক্তন অফ-স্পিনার এরাপল্লি প্রসন্ন। তাঁর মতে, চ্যাম্পিয়ন্স ট্রফি ধরে রাখতে এই দু’জনই বড় ভূমিকা নেবে ভারতের হয়ে। প্রসন্ন বলেন, ‘‘আমি মনে হয় ভারত ও অস্ট্রেলিয়া সব থেকে তৈরি দল। ওরাই ফাইনাল খেলবে। ভারতের সব থেকে শক্তিশালী দিক হল ছ’জন বিশেষজ্ঞ বোলারকে দলে পাওয়া।’’

Advertisement

আরও খবর: চ্যাম্পিয়ন্স ট্রফির দল নির্বাচন নিয়ে হতাশ হরভজন

প্রসন্নর মতে, বর্তমান ভারতীয় দল অভিজ্ঞ। দলে বিশেষ কোনও পরিবর্তন হয়নি সেটা সব থেকে ভাল দিক। ১৫ জনের মধ্যে ন’জনই ২০১৩ বিজয়ী দলের সদস্য ছিলেন। যে কারণে দলের মধ্যে একটা ভাল বোঝাপড়া রয়েছে। ভারতের চ্যাম্পিয়ন্স ট্রফি অভিযান শুরু হচ্ছে ৪ জুন পাকিস্তানের বিরুদ্ধে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন