বিপদে তাম্বে

মার্কিন মুলুকে টি-টোয়েন্টি ম্যাচ খেলে বিপদে প্রবীণ তাম্বে। যে ম্যাচের বোর্ডের অনুমোদন ছিল না। রাজস্থান রয়্যালসের অভিজ্ঞ স্পিনারের সঙ্গে গত সপ্তাহে হওয়া এই ম্যাচে ছিলেন মহম্মদ আশরাফুলও।

Advertisement
শেষ আপডেট: ০৬ অগস্ট ২০১৫ ০৩:৫৯
Share:

মার্কিন মুলুকে টি-টোয়েন্টি ম্যাচ খেলে বিপদে প্রবীণ তাম্বে। যে ম্যাচের বোর্ডের অনুমোদন ছিল না। রাজস্থান রয়্যালসের অভিজ্ঞ স্পিনারের সঙ্গে গত সপ্তাহে হওয়া এই ম্যাচে ছিলেন মহম্মদ আশরাফুলও। যিনি বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক এবং গড়াপেটার দায়ে ক্রিকেট থেকে নির্বাসিত। একটি ওয়েবসাইটে প্রকাশ, তাম্বে এবং আশরাফুল দক্ষিণ গুজরাত সিসি জুনিয়রস বনাম বুলসের ম্যাচে নেমেছিলেন। তাম্বে আবার স্বীকারও করে নিয়েছেন এই ম্যাচে নামার আগে মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের অনুমতিও নেননি তিনি। তাঁর সাফাই, ইংল্যান্ডে লিভারপুল লিগে খেলার মাঝে ২৩-৩১ জুলাই যুক্তরাষ্ট্রে ছুটি কাটাতে গিয়েছিলেন। তখনই বন্ধুদের সঙ্গে ম্যাচটা খেলেছিলেন। কিন্তু তাঁকে বলা হয়েছিল প্র্যাকটিস ম্যাচ। এটা সরকারি ম্যাচ তা তিনি জানতেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন