Rafael Nadal

১৪ বছরের বান্ধবীকে বিয়ে করলেন নাদাল

সদ্য ইউ এস ওপেন চ্যাম্পিয়ন নাদাল এই মুহূর্তে রয়েছেন কোর্টের বাইরে। লেভার কাপে কব্জিতে চোট পেয়েছিলেন তিনি। সেই চোটের কারণে লেভার কাপে আর খেলেননি।

Advertisement

সংবাদ সংস্থা

মায়োরকা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০১৯ ১১:৫৬
Share:

পেরেলার সঙ্গে নাদাল। ফাইল ছবি।

১৪ বছরের বান্ধবী সিসকা পেরেলোকে বিয়ে করলেন রাফায়েল নাদাল। ১৯ গ্র্যান্ড স্ল্যাম জয়ী স্প্যানিশ মহাতারকা শনিবার মায়োরকায় বিবাহবন্ধনে আবদ্ধ হলেন এক ব্যক্তিগত অনুষ্ঠানে। সেখানে উপস্থিত ছিলেন ৩৫০ জন অতিথি। অতিথি তালিকায় সম্ভবত ছিলেন ১৯৭৫ থেকে ২০১৪ পর্যন্ত স্পেনের রাজা জুয়ান কার্লোস ১।

Advertisement

৩৩ বছর বয়সি নাদাল স্ত্রীর সঙ্গে পরিচিত হয়েছিলেন ছোট বোন মারিবেলের সূত্রে। পেরেলো ছিলেন মারিবেলের ছোটবেলার বান্ধবী। সেই প্রেমকেই ১৪ বছর পর বিয়ের মর্যাদা দিলেন নাদাল। ৩১ বছর বয়সি পেরেলা অবশেষে বান্ধবী থেকে হলেন স্ত্রী।

সদ্য ইউ এস ওপেন চ্যাম্পিয়ন নাদাল অবশ্য এই মুহূর্তে রয়েছেন কোর্টের বাইরে। লেভার কাপে কব্জিতে চোট পেয়েছিলেন তিনি। সেই চোটের কারণে লেভার কাপে আর খেলেননি। নাম প্রত্যাহার করে নেন সাংহাই মাস্টার্স থেকেও। সাংহাই মাস্টার্সে গত বছরও খেলতে পারেননি নাদাল। এক বিবৃতিতে তিনি বলেছেন, “বাঁ কব্জির চোট সারিয়ে উঠতে পারিনি এখনও। অনুশীলনও শুরু করা যায়নি। আশা করছি পরের বছর সাংহাইতে খেলতে পারব।”

Advertisement

আরও পড়ুন: রোহিত নট আউট ১৯৯, রাহানের সেঞ্চুরি, রাঁচী টেস্টে জাঁকিয়ে বসছে ভারত​

আরও পড়ুন: টেস্ট সিরিজে ছক্কার বৃষ্টি, রেকর্ড গড়েই চলেছেন রোহিত​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন