Ravi Shastri

পুরনো অভ্যাস! নেটে বোলিংয়ের ছবি পোস্ট করে ট্রোলড শাস্ত্রী

এর আগেও সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ট্রোলড হয়েছেন শাস্ত্রী। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলা চলাকালীন তাঁর ঘুমিয়ে পড়ার ছবি ভাইরাল হয়ে উঠেছিল

Advertisement

সংবাদ সংস্থা

ইনদওর শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০১৯ ১১:২২
Share:

ভারতের নেটে বোলার শাস্ত্রী। এই ছবি নিজেই পোস্ট করেছেন তিনি। যা নিয়ে শুরু হয়েছে চর্চা। ছবি টুইটার থেকে নেওয়া।

সোশ্যাল মিডিয়ায় ফের ট্রোলড ভারতের জাতীয় দলের প্রধান কোচ রবি শাস্ত্রী। বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টের আগে ভারতীয় দলের নেটে নিজের হাত ঘোরানোর ছবি পোস্ট করেছিলেন তিনি। সঙ্গে লিখেছিলেন, ‘ওল্ড হ্যাবিটস ডাই হার্ড।’

Advertisement

যার মানে হল, পুরনো অভ্যাস যায় না। এক সময় বাঁ-হাতি স্পিনার হিসেবে নিয়মিত বল করতেন তিনি। টেস্টে ১৫১ উইকেট রয়েছে তাঁর। একদিনের ক্রিকেটে রয়েছে ১২৯ উইকেট। আর প্রথম শ্রেণির ক্রিকেটে রয়েছে ৫০৯ উইকেট। সেই অভ্যাসবশতই নেটে বল করেছেন। ছবির মাধ্যমে পুরনো সেই দিনগুলোর কথাই বোঝাতে চেয়েছিলেন শাস্ত্রী।

আর এটা নিয়েই নেট-দুনিয়ায় শুরু হয়েছে চর্চা। কেউ টেনে এনেছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট হিসেবে সদ্য সৌরভ গঙ্গোপাধ্যায়ের দায়িত্ব নেওয়ার কথা। কেউ আবার শাস্ত্রীর অন্য অভ্যাস নিয়ে দিয়েছেন খোঁচা।

Advertisement

আরও পড়ুন: আঘাত হানলেন উমেশ-ইশান্ত, ইনদওরে টস জিতে শুরুতেই চাপে বাংলাদেশ​

আরও পড়ুন: বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে ধোনিকে টপকে যাওয়ার হাতছানি ঋদ্ধির সামনে​

এর আগেও সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ট্রোলড হয়েছেন শাস্ত্রী। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলা চলাকালীন তাঁর ঘুমিয়ে পড়ার ছবি ভাইরাল হয়ে উঠেছিল। গত কয়েক বছর ধরেই সৌরভের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও চলেছে চর্চা। বিশেষ করে সৌরভ বোর্ড প্রেসিডেন্ট হওয়ার পর এই দু’জনকে নিয়ে প্রচুর আলোচনা হয়েছে ওয়েব দুনিয়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন