Cricket

রাস্তায় বেরলেই এ ভাবে রান আউট হতে পারেন, দেশবাসীকে সতর্ক করলেন অশ্বিন

গত বছরের আইপিএল-এ রাজস্থান রয়্যালস ও কিংস ইলেভেন পঞ্জাব ম্যাচে বাটলারকে ‘মাঁকড় আউট’ করেছিলেন অশ্বিন।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ২৫ মার্চ ২০২০ ১৪:৫০
Share:

বাটলারকে আউট করার সেই মুহূর্ত। —ফাইল চিত্র।

করোনার থাবায় বেসামাল দেশ। আগামী তিন সপ্তাহ ‘লকডাউন’-এর নির্দেশ দিয়েছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই পরিস্থিতিতে অনেক তারকাই নানা ভাবে দেশবাসীকে বাড়িতে থাকার অনুরোধ করছেন, সতর্ক করছেন বাড়ি থেকে না বেরনোর ব্যাপারে।

Advertisement

সাধারণ মানুষকে সতর্ক করতে এ বার এক অভিনব পন্থা নিলেন রবিচন্দ্রন অশ্বিন। এক বছর আগে আইপিএল-এ বহু চর্চিত সেই ‘মাঁকড় আউট’-এর ছবি পোস্ট করে অশ্বিন সতর্ক করলেন দেশবাসীকে। বললেন, সামান্য অসতর্ক হলেই এ ভাবে রান আউট হতে হবে।

গত বছরের আইপিএল-এ রাজস্থান রয়্যালস ও কিংস ইলেভেন পঞ্জাব ম্যাচে বাটলারকে ‘মাঁকড় আউট’ করেছিলেন অশ্বিন। ডেলিভারি করার ঠিক আগের মুহূর্তে নন স্ট্রাইক এন্ড-এর ক্রিজ ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন বাটলার। সেই সুযোগে তাঁকে রান আউট করে দিয়েছিলেন অশ্বিন।

Advertisement

আরও পড়ুন: সরকার চাইলে ইডেনে কোয়রান্টিন কেন্দ্র, প্রস্তাব দিলেন সৌরভ

করোনাভাইরাসের হাত থেকে বাঁচার জন্য ঘরে থাকার নির্দেশ দিচ্ছে প্রশাসন। সেই নির্দেশকে সমর্থন করেই বাটলারকে আউট করার ছবি পোস্ট করেছেন অশ্বিন।

ক্যাপশন হিসেবে লেখা, “ঠিক এক বছর আগে এ ভাবেই রান আউট করেছিলাম। কেউ এক জন আমাকে এই ছবিটা পাঠিয়ে এটা মনে করালো। গোটা দেশ এখন লকডাউন করা হয়েছে। বাইরে বেরলেই এ ভাবে রান আউট হতে পারেন। দেশবাসীর জন্য এটা ভাল উদাহরণ হতে পারে। বাইরে একদম বেরোবেন না। ঘরের ভিতরে থাকুন। নিরাপদে থাকুন।”

আরও পড়ুন: ‘ও আমায় মুগ্ধ করেছে’, বুমরার প্রশংসায় পঞ্চমুখ প্রাক্তন তারকা অজি পেসার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন