Ravindra Jadeja

রবীন্দ্র নন, তিনি নাকি অজয় জাডেজা!

অদ্ভুত় ভাবে জাডেজার নামই ভুলে গেলেন এক ক্রিকেট সমর্থক। শুধু ভুলে যাওয়াই নয়, তাঁকে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার অজয় জাডেজার সঙ্গেও গুলিয়ে ফেলেন সেই সমর্থক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৭ ১৯:২৭
Share:

রবীন্দ্র জাডেজা। ছবি: সংগৃহীত।

নয় নয় করে ভারতের হয়ে খেলছেন ৯ বছর হয়ে গেল। ন’বছরের আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ারে ভারতকে জিতিয়েছেন বহু ম্যাচ, রবীন্দ্র জাডেজার অলরাউন্ড পারফরম্যান্সের সৌজন্যে বহু সিরিজ পকেটে পুরেছে ভারত। কিন্তু অদ্ভুত় ভাবে এই জাডেজার নামই ভুলে গেলেন এক ক্রিকেট সমর্থক। শুধু ভুলে যাওয়াই নয়, তাঁকে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার অজয় জাডেজার সঙ্গেও গুলিয়ে ফেলেন সেই সমর্থক।

Advertisement

আর এতেই চরম চটে যান ভারতীয় দলের ‘জাড্ডু’। শুক্রবার টুইট করে নিজের ক্ষোভের বহিঃপ্রকাশ করেন জাডেজা। টুইটে সৌরাষ্ট্রের এই ক্রিকেটার লেখেন, “এক জন আমার কাছে এসে বলে দারুণ বল করেছ অজয়। সত্যিই তুমি গত ম্যাচে দারুণ বল করেছ। ৯ বছর হয়ে গেল আন্তর্জাতিক ক্রিকেট খেলছি কিন্তু এখনও লোকে আমার নাম মনে রাখেনি।”

এখনও পর্যন্ত ভারতের হয়ে ৩৪টি টেস্ট, ১৩৬টি ওডিআই এবং ৪০টি টি২০ ম্যাচ খেলেছেন রবীন্দ্র জাডেজা। ৩৪টি টেস্টে খেলে জাডেজার ঝুলিতে আছে ১৬৫টি উইকেট, ১৩৬টি ওডিআইতে জাডেজার উইকেট সংখ্যা ১৫৫টি এবং টি২০তে জাডেজার মোট উইকেট ৩১টি। ব্যাট হাতেও জাতীয় দলের হয়ে জাডেজার পারফরম্যান্স নজরকাড়া।

Advertisement

আরও পড়ুন: ওয়ানডেতে ৫-০ ফলে হারব না বলে ট্রোল্ড আর্নল্ড

আরও পড়ুন: হঠাৎই নিরুদ্দেশ দ্যুতি, খোঁজ মিলল পরদিন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন