India

Ravindra Jadeja: কোন অপমান এখনও ভুলতে পারেননি রবীন্দ্র জাডেজা, জানালেন নিজেই

বিস্ফোরক মেজাজে অর্ধ শতরান করার পর তরোয়াল চালানোর মতোই ব্যাট ঘুরিয়ে উল্লাস করেছিলেন জাডেজা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২১ ২০:১৩
Share:

নিউজিল্যান্ডের বিরুদ্ধে অর্ধ শতরানের পর মঞ্জরেকরের দিকে তাক করে ব্যাট দেখাচ্ছেন জাডেজা। ফাইল চিত্র

অপমানটা এখনও ভুলতে পারেননি রবীন্দ্র জাডেজা। সেটা ফের একবার বুঝিয়ে দিলেন এই অলরাউন্ডার। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ২০১৯ বিশ্বকাপের সেমি ফাইনালে কেন তিনি ব্যাট উঁচিয়ে সঞ্জয় মঞ্জরেকরকে খুঁজছিলেন, সেটাও এত দিন পর জানালেন জাড্ডু।

Advertisement

সেই সেমিফাইনালে হেরেছিল ভারত। তবে ওই ম্যাচে বিস্ফোরক মেজাজে অর্ধ শতরান করার পর তরোয়াল চালানোর মতোই ব্যাট ঘুরিয়ে উল্লাস করেছিলেন জাডেজা। জাড্ডুর সেই উল্লাসে রীতিমতো আলোড়ন পড়ে যায়।

সেই প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকার জাডেজা মজা করে বলেন, “ওই সময় মাথাটা খুব গরম হয়েছিল। আমি কমেন্ট্রি বক্সের দিকে ব্যাট উঁচিয়ে একজনকে খুঁজতে শুরু করি। জানতাম লোকটা কোথাও না কোথাও কমেন্ট্রি বক্সটা তো থাকবেই। যাঁরা পুরো বিষয়টা জানতেন, তাঁরাই বুঝতে পেরেছিলেন কাকে উদ্দেশ্য করে (সঞ্জয় মঞ্জরেকর) আমি ওরকম করছি।”

Advertisement

আসলে ২০১৯ সালের বিশ্বকাপ চলার সময় জাডেজাকে উদ্দেশ্য করে টুইটারে ‘ক্ষুদ্র ও টুকরো’ লিখে খোঁচা দিয়েছিলেন এই প্রাক্তন ক্রিকেটার। তবে জাডেজাও চুপ করে থাকার পাত্র নন। তিনি টুইটারে এই প্রাক্তনকে এক হাত নেওয়ার পর ম্যাচ চলার সময় ব্যাট উঁচিয়ে খুঁজছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন