Roger Federer

শেষ পেশাদার প্রতিযোগিতার অনুশীলন শুরু রজারের

লেভার কাপের সরকারি টুইটার হ্যান্ডলেও ফেডেরারের অনুশীলনে নেমে পড়ার ছবি ও ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। তাঁর সঙ্গেই অনুশীলন করতে দেখা যায় গ্রিসের তারকা স্টেফানোস চিচিপাসকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২২ ০৭:২৩
Share:

ফুরফুরে: অনুশীলনে ফেডেরারের নিজস্বী বর্গ, চিচিপাসের সঙ্গে। ছবি টুইটার।

শেষ পেশাদার প্রতিযোগিতায় নামার অনুশীলন শুরু করে দিলেন রজার ফেডেরার। গত সপ্তাহে পেশাদার টেনিস থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করেছেন সুইস মহাতারকা। তখনই জানিয়েছিলেন আসন্ন লেভার কাপই তাঁর শেষ এটিপি প্রতিযোগিতা হতে চলেছে। মঙ্গলবার ২০ গ্র্যান্ড স্ল্যাম জয়ীকে লন্ডনে লেভার কাপের অনুশীলনে নেমে পড়তে দেখা যায়।

Advertisement

লেভার কাপের সরকারি টুইটার হ্যান্ডলেও ফেডেরারের অনুশীলনে নেমে পড়ার ছবি ও ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। তাঁর সঙ্গেই অনুশীলন করতে দেখা যায় গ্রিসের তারকা স্টেফানোস চিচিপাসকে। সঙ্গে কিংবদন্তি বিয়র্ন বর্গ এবং জন ম্যাকেনরোও ছিলেন। ফেডেরারের পাশাপশি রাফায়েল নাদাল, নোভাক জোকোভিচও আছেন এই প্রতিযোগিতায়। ভিডিয়োয় ফেডেরারকে নিজস্বী তুলতেও দেখা গিয়েছে। তবে অনুশীলনের সময় ফেডেরার ছিলেন স্বমেজাজেই। দেখে কে বলবেন, খেলোয়াড় জীবনের শেষ পেশাদার প্রতিযোগিতার প্রস্তুতি নিচ্ছেন সুইস মহাতারকা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন