Ronaldinho Gaucho

এ বার করোনা আক্রান্ত গাউচো

রোনাল্ডিনহো বর্তমানে রয়েছেন ব্রাজিলের বেলো ওরিজন্তে শহরে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২০ ০২:৫৩
Share:

আশ্বাস: শারীরিক সমস্যা নেই বলে জানিয়েছেন রোনাল্ডিনহো।

এ বার করোনাভাইরাসে আক্রান্ত হলেন ব্রাজিলের প্রাক্তন ফুটবলার রোনাল্ডিনহো গাউচো। তবে তাঁর শরীরে কোনও রোগলক্ষণ প্রকাশ পায়নি। আপাতত নিভৃতবাসে রয়েছেন তিনি।

Advertisement

অতীতে স্পেনের ক্লাব বার্সেলোনা এবং ফ্রান্সের ক্লাব প্যারিস সাঁ জারমাঁ-তে খেলা রোনাল্ডিনহো বর্তমানে রয়েছেন ব্রাজিলের বেলো ওরিজন্তে শহরে। ইউরোপের ক্লাব ছাড়ার পরে এই শহরের ক্লাব আতলেতিকো মিনেইরোতেও খেলেছেন তিনি। এই শহরেই করোনা পরীক্ষার পরে জানা যায় রোনাল্ডিনহোর সংক্রমিত হওয়ার খবর।

খেলোয়াড় জীবনে দু’বার ফিফার বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হওয়া রোনাল্ডিনহো ইনস্টাগ্রামে প্রকাশিত তাঁর এক ভিডিয়ো বার্তায় বলেছেন, ‍‘‍‘বেলো ওরিজন্তেতে এসেছি। সেখানেই পরীক্ষার পরে ধরা পড়েছে আমি করোনা আক্রান্ত। তবে এই মুহূর্তে ভাল রয়েছি। শরীরে কোনও রোগলক্ষণ নেই এখনও পর্যন্ত।’’

Advertisement

এসি মিলান, গ্রেমিয়ো, ও ফ্ল্যামেঙ্গো ক্লাবে খেলা এই প্রাক্তন ফুটবলার আরও জানিয়েছেন, সুস্থ না হওয়া পর্যন্ত স্থানীয় এক হোটেলেই নিভৃতবাসে থাকবেন তিনি।

চলতি বছরের শুরুতে বেশ কয়েক মাস নিজের দাদা এবং বাণিজ্যিক আধিকারিকের সঙ্গে প্যারাগুয়ের কারাগারে ছিলেন রোনাল্ডিনহো। জাল পাসপোর্ট নিয়ে সে দেশে প্রবেশের দায়ে অভিযুক্ত ছিলেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন