সাউথ এশিয়ান গেমস থেকে সরে দাঁড়ালেন সাইনা-কাশ্যপ

দক্ষিণ এশিয়ান গেমসে অংশ নিচ্ছেন না ভারতের সেরা ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল। চোটের জন্যই নিজেকে সরিয়ে নিলেন তিনি। সেই তালিকায় একই কারনে নাম লিখিয়ে ফেললেন পারুপল্লী কাশ্যপও। সামনেই রিও অলিম্পিক তার আগে সাউথ এসিয়ান গেমসে নেমে চোট বাড়াতে চাইছেন না সাইনা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০১৬ ১১:০৫
Share:

দক্ষিণ এশিয়ান গেমসে অংশ নিচ্ছেন না ভারতের সেরা ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল। চোটের জন্যই নিজেকে সরিয়ে নিলেন তিনি। সেই তালিকায় একই কারনে নাম লিখিয়ে ফেললেন পারুপল্লী কাশ্যপও। সামনেই রিও অলিম্পিক তার আগে সাউথ এসিয়ান গেমসে নেমে চোট বাড়াতে চাইছেন না সাইনা। মাত্র ১২ সপ্তাহই বাকি রয়েছে। ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া থেকে আয়োজকদের এই তথ্য জানিয়ে দেওয়া হয়েছে। অনেকজদিন ধরেই চোট-আগাতের সমস্যায় ভুগছেন সাইনা। এবার সামনে অলিম্পিক। তার প্রস্তুতিতেও দিন রাত এক করে দিচ্ছেন তিনি। তার মধ্যে নতুন কোনও ইভেন্টে নেমে নতুন সমস্যা তৈরি করতে চাইছেন না। এদিকে সাউথ এশিয়ান গেমসে ব্যাডমিন্টনের ভেন্যু নিয়েও দেখা দিয়েছে জটিলতা। প্রথমে হওয়ার কথা ছিল নর্থ ইস্টার্ন হিল ইউনিভার্সিটির ক্যাম্পাসে। যেটা সাই কমপ্লেক্সের মধ্যে। কিন্তু এখনও ভেন্যুর কাজ শেষ না হওয়ায় শেষ পর্যন্ত অসমে সরিয়ে দেওয়া হয়। আগামী ৬ থেকে ১০ ফেব্রুয়ারি হবে ব্যাডমিন্টনের ইভেন্ট। শুক্রবারই পুরো ভারতীয় দলের ওখানে পৌঁছে যাওয়ার কথা।

Advertisement

আরও খবর

গলফের প্রচারে ভারতীয় গলফ ইউনিয়ন

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন