মারিনের কাছে ফের হার সাইনার

সাইনা ২০১৭ সালে মালয়েশীয় ওপেনে চ্যাম্পিয়ন হয়েছিলেন। তার আগে ২০১১ সালের রানার্স।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০১৯ ০৪:৩১
Share:

মালয়েশীয় ওপেনের সেমিফাইনালে হেরে গেলেন সাইনা। ছবি: এএফপি।

পারলেন না সাইনা নেহওয়াল। মালয়েশীয় ওপেনের সেমিফাইনালে হেরে গেলেন ক্যারোলিনা মারিনের কাছে। তাও স্ট্রেট গেমে। ফল ১৬-২১, ১৩-২১।

Advertisement

সাইনা ২০১৭ সালে মালয়েশীয় ওপেনে চ্যাম্পিয়ন হয়েছিলেন। তার আগে ২০১১ সালের রানার্স। কিন্তু শনিবার মারিনের বিরুদ্ধে কার্যত কোনও প্রতিরোধ তৈরি করতে পারেননি। মারিন ম্যাচ জিতে নেন মাত্র ৪০ মিনিটে।

শুরুটা কিন্তু খুব খারাপ করেননি সাইনা। প্রথম গেমে ৫-২ এগিয়েওছিলেন। কিন্তু আগ্রাসী মারিন টানা সাতটি পয়েন্ট জিতে ফল তাঁর পক্ষে ১১-৯ করে ফেলেন। শুধু তা-ই নয়, মাত্র ২০ মিনিটে গেমও জিতে নেন। দ্বিতীয় গেমে শুরু থেকেই মারিন রীতিমতো আক্রমণাত্মক মেজাজে ছিলেন। ৬-১ এগিয়ে থেকে এক সময় স্কোর করে ফেলেন ১১-৬।

Advertisement

সাইনা খুব চেষ্টা করেছিলেন ম্যাচে ঘুরে দাঁড়ানোর। কিন্তু মারিন তাঁকে বিশেষ কিছু করার সুযোগই দেননি। মালয়েশীয় ওপেনের কোয়ার্টার ফাইনালে গতকালই হেরে বিদায় নিয়েছেন কিদম্বি শ্রীকান্ত। আর এক ভারতীয় তারকা পুসারলা বেঙ্কট সিন্ধু কুয়ালা লামপুরের এই প্রতিযোগিতায় খেলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন