Sam Curran

ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগে আইসোলেশনে ইংল্যান্ডের স্যাম কারেন, হল কোভিড পরীক্ষাও

৮ জুলাই থেকে সাউদাম্পটনে শুরু হতে চলেছে ওয়েস্ট ইন্ডিজ-ইংল্যান্ডের টেস্ট সিরিজ। খেলা হবে ‘বায়ো-সিকিউর’ পরিবেশে। তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রস্তুতি হিসেবেই দেখা হচ্ছে এই গা ঘামানো ম্যাচকে।

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ০৩ জুলাই ২০২০ ১৪:২৩
Share:

ইংল্যান্ডের ক্রিকেটার স্যাম কারেন। ছবি: রয়টার্স।

কোভিড পরীক্ষা হল ইংল্যান্ডের অলরাউন্ডার স্যাম কারেনের। এই মুহূর্তে স্বেচ্ছা নির্বাসনে রয়েছেন তিনি। সাউদাম্পটনের এজিয়াস বোলের হোটেলের ঘরে আইসোলেশন-এ রয়েছেন তিনি। ফলে, সিরিজের আগের গা ঘামানো ম্যাচে তিনি খেলতে পারছেন না।

Advertisement

ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড এক বিবৃতিতে জানিয়েছে, “ইংল্যান্ডের অলরাউন্ডার স্যাম কারেন অসুস্থ। হঠাৎ ডায়ারিয়া হয়েছে তাঁর। দলের ডাক্তারের তত্ত্বাবধানে রয়েছেন তিনি। বৃহস্পতিবার তাঁর করোনা পরীক্ষাও হয়েছে। প্র্যাকটিস ম্যাচে আর অংশ নিতে পারবেন না স্যাম কারেন।”

৮ জুলাই থেকে সাউদাম্পটনে শুরু হতে চলেছে ওয়েস্ট ইন্ডিজ-ইংল্যান্ডের টেস্ট সিরিজ। খেলা হবে ‘বায়ো-সিকিউর’ পরিবেশে। তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রস্তুতি হিসেবেই দেখা হচ্ছে এই গা ঘামানো ম্যাচকে। বুধবার ম্যাচের প্রথম দিনে ব্যাট হাতে স্যাম ১৫ রানে অপরাজিত ছিলেন। কিন্তু, ম্যাচের দ্বিতীয় দিনে তিনি বল করেননি। বৃহস্পতিবারই কোভিড পরীক্ষা হয়েছে তাঁর।

Advertisement

আরও পড়ুন: ‘বায়ো-সিকিউর’ পরিবেশ, দর্শকহীন স্টেডিয়ামে শুরু হচ্ছে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ​

আরও পড়ুন: চুক্তিতে আগ্রহ দেখাচ্ছেন না, বার্সেলোনা ছাড়ার পথে মেসি?​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন