• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

চুক্তিতে আগ্রহ দেখাচ্ছেন না, বার্সেলোনা ছাড়ার পথে মেসি?

Messi
মেসির সঙ্গে বার্সেলোনার দূরত্ব কি বাড়ছে? ছবি: রয়টার্স।

লিয়োনেল মেসি কি বার্সেলোনা ছাড়ার কথা ভাবছেন? ফুটবলমহলে বাড়ছে এমনই চর্চা। শোনা যাচ্ছে, ক্লাব যে ভাবে চলছে, তাতে তিনি নাকি সন্তুষ্ট নন।

বার্সেলোনার সঙ্গে ২০২১ সালের জুন পর্যন্ত চুক্তি রয়েছে মেসির। চুক্তির মেয়াদ বাড়ানো নিয়ে কথাবার্তায় এখনও আগ্রহ দেখাচ্ছেন না তিনি। বরং ‘এলএমটেন’ থামিয়েই রেখেছেন এই সংক্রান্ত আলোচনা। ৩৩ বছর বয়সি নাকি ঘনিষ্ঠ মহলে ক্লাবের কার্যকলাপে অসন্তোষ প্রকাশ করেছেন। তাঁর মতে, ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে আবার লড়াইয়ের জায়গায় আসার জন্য ঠিকঠাক বিনিযোগ করা প্রয়োজন, যা হচ্ছে না। এই মুহূর্তের বার্সেলোনা দল নিয়েও অস্বস্তি সঙ্গী হচ্ছে তাঁর।

আরও পড়ুন: ‘বায়ো-সিকিউর’ পরিবেশ, দর্শকহীন স্টেডিয়ামে শুরু হচ্ছে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ​

আরও পড়ুন: কেন দলে নেওয়া হচ্ছে না? নির্বাচকদের প্রশ্ন করায় চমকে দেওয়া উত্তর পান আকাশ-পীযূষ​

গত কয়েক মাসে বার্সেলোনা ক্লাবের পরিচালকেদের সঙ্গে বেশ কিছু ব্যাপারে মতান্তর হয়েছে মেসির। প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তোমেউ থেকে শুরু করে কোচিং স্টাফ, ফুটবলারদের চিকিৎসা, মাঠের ভিতরের পারফরম্যান্স— মেসি সন্তুষ্ট নন নানা ব্যাপারে। নেমারকে ফিরিয়ে আনার ব্যাপারে ক্লাবের ব্যর্থতাও ভাল ভাবে নেননি তিনি। বর্তমান কোচের সঙ্গে নানা বিষয়ে একমত নন তিনি। মেসির মনে হচ্ছে, ক্লাবের যে কোনও খারাপের জন্য তাঁকে দোষারোপ করা চলছে। এমনকি, দলের ক্ষেত্রে যে সিদ্ধান্তগুলো কোচ নেন, সেগুলোর জন্যও দায়ী হচ্ছেন তিনি। অথচ, এই সিদ্ধান্তগুলো পুরোপুরি মেসির নিয়ন্ত্রণের বাইরে।

পরের বছরের ৩০ জুন পর্যন্ত ক্লাবের সঙ্গে চুক্তি রয়েছে মেসির। যদি ক্লাব ছাড়তে হয়, তবে তত দিন অপেক্ষা করতে হবে মেসিকে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন