Yuvraj Singh

নিজের ‘চিকনা চামেলা’ লুক পোস্ট করলেন যুবরাজ, তুমুল ট্রোল সানিয়ার

ক্রিকেট বিশ্বকাপ চলাকালীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন যুবি। বিশ্বের বিভিন্ন প্রান্তের টি টোয়েন্টি প্রতিযোগিতায় খেলতে দেখা যাচ্ছে যুবিকে। দিনকয়েক আগেই বিস্ফোরণ ঘটিয়েছেন পঞ্জাবতনয়।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০১৯ ১৩:২৫
Share:

যুবির নতুন লুক দেখে সানিয়া করলেন মন্তব্য।

নিজের নানা মুহূর্তের ছবি বহু বার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন যুবরাজ সিংহ। কিন্তু এ রকম ভাবে ট্রোল বোধহয় তাঁকে কোনও দিন হতে হয়নি। যতটা হতে হল এ বার। রবিবার পোস্ট করা সেই ছবি নিয়ে যুবরাজকে তুমুল ট্রোল করলেন সানিয়া মির্জা।

Advertisement

ক্রিকেট বিশ্বকাপ চলাকালীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন যুবি। বিশ্বের বিভিন্ন প্রান্তের টি টোয়েন্টি প্রতিযোগিতায় খেলতে দেখা যাচ্ছে যুবিকে।

দিনকয়েক আগেই বিস্ফোরণ ঘটিয়েছেন পঞ্জাবতনয়। অভিযোগ করেছিলেন, নানা অজুহাত করে তাঁকে দল থেকে বাদ দেওয়ার চেষ্টা করা হয়েছিল। তাঁর বক্তব্য নিয়ে ভারতের ক্রিকেটমহলে আলোড়ন হয়েছিল। সেই যুবি বদলে ফেলেছেন তাঁর লুক। দাঁড়ি ছেঁটে ফেলে ‘ক্লিন শেভড’ হয়েছেন পঞ্জাবতনয়।

Advertisement

আরও পড়ুন: মালিঙ্গার থেকে দশ গুণ ভাল অ্যাকশন বুমরার, কে বললেন জানেন?

সেই ছবিই তিনি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবি দেখে যুবরাজের বয়স ঠাহর করা মুশকিল। যুবির নতুন লুকের ছবি দেখে মনে হবে, এক লহমায় অনেকটাই বয়স কমিয়ে ফেলেছেন তিনি। ছবিটির নীচে ক্যাপশন হিসেবে বাঁ হাতি প্রাক্তন তারকা লিখেছেন, ‘নিউ লুক। চিকনা চামেলা! নাকি আবার দাড়ি ফিরিয়ে আনব?’ যুবির নতুন মুখচ্ছবি দেখার পরে এক ইউজার লিখেছেন, ‘তোমাকে এখনই দেখতে ভাল লাগছে।’ আর এক ইনস্টাগ্রাম ইউজার লিখেছেন, ‘ভেরি ইয়ং।’

New look 👀 chikna chamela !!😄🤪or should I bring back the beard 🧔?

A post shared by Yuvraj Singh (@yuvisofficial) on

আরও পড়ুন: ‘বড্ড বেশি হাইপ হচ্ছে রোহিতকে নিয়ে, তবে ও ঠিক রান পাবে’​

যুবির ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা লিখেছেন, ‘চিবুকের নীচের চামড়া ঢাকার জন্যই কি তুমি পাউট করেছ? আবার দাড়ি রাখতে পারো।’ সানিয়ার মন্তব্যের জবাব অবশ্য এখনও দেননি যুবি। তাই তিনি এই ‘চিকনা চামেলা’ লুকেই থাকবেন, না দাড়ি রাখবেন, তা অবশ্য জানা যাচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন