Sport News

স্ত্রী হিলির পাশে স্টার্ক, অভিনন্দন সানিয়ার

শুধু স্টার্কের প্রশংসাই নয় একই সঙ্গে সমালোচকদেরও এক হাত নেন সানিয়া।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২০ ০৫:৫৬
Share:

ছবি: সংগৃহীত।

মিচেল স্টার্কের প্রশংসা করলেন সানিয়া মির্জা। সোশ্যাল মিডিয়ায় অস্ট্রেলীয় পেসার এবং তাঁর স্ত্রী অ্যালিসা হিলির ছবি পোস্ট করে সানিয়া প্রশংসাসূচক মন্তব্য করেন। রবিবার মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে স্ত্রী অ্যালিসাকে সমর্থন করার জন্য দক্ষিণ আফ্রিকা সফরের মাঝপথে দেশে ফিরে আসেন পেসার স্টার্ক।

Advertisement

শুধু স্টার্কের প্রশংসাই নয় একই সঙ্গে সমালোচকদেরও এক হাত নেন সানিয়া। তিনি লিখেছেন, ‘‘স্টার্কের জায়গায় এটা উপমহাদেশের কেউ করলে তাঁকে জরু কা গুলাম বলা হত।’’ এর আগে কোনও বড় মঞ্চে সানিয়াকে এবং তাঁর স্বামী পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিককে পরস্পরকে সমর্থন করতে দেখে সমালোচনা করেছিলেন যাঁরা, তাঁদের উদ্দেশেই সম্ভবত এই মন্তব্য করেছেন সানিয়া।

স্টার্কের এই সিদ্ধান্তকে সমর্থন করে অস্ট্রেলিয়ার পুরুষদের ক্রিকেট দলের কোচ জাস্টিন ল্যঙ্গার বলেছিলেন, ‘‘দেশের মাঠে বিশ্বকাপ ফাইনালে স্ত্রীকে খেলতে দেখার এমন সুযোগ জীবনে বেশি আসে না। তাই মিচকে দেশে ফেরার অনুমতি দিয়ে আমরা খুব খুশি।’’

Advertisement

আরও পড়ুন: হার্দিক-ভুবি ফিরলেন, বিশ্রামেই রোহিত

রবিবার স্টার্কের স্ত্রী হিলি স্বামীর পাশে থাকার মুহূর্ত স্মরণীয় করে তোলেন দুরন্ত পারফরম্যান্সে। তাঁর দাপটেই ভারতের মেয়েদের হারিয়ে খেতাব জিততে প্রধান ভূমিকা নেন। ওপেন করতে নেমে ৩৯ বলে ৭৫ রান করেন তিনি। যার মধ্যে আছে সাতটি বাউন্ডারি এবং পাঁচটি ছক্কা। ম্যাচের সেরাও হিলি। ম্যাচের পরে হিলি বলেছেন, ‘‘অবিশ্বাস্য লাগছে। আমাদের দর্শকদের হাসি কখনও মুছে যায় না। এই ম্যাচটা হারলেও দর্শকরা সমর্থন করে যেত আমাদের। ভাবিনি কখনও এমন সুযোগ পাব। অসাধারণ অনুভূতি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন