Sanju Samson

স্যামসনের রহস্যময় টুইট নিয়ে সরগরম ক্রিকেটমহল

জাতীয় নির্বাচকরা তাঁকে সিনিয়র দলে না রাখলেও ভারত এ দলের নিউজিল্যান্ড সফরে রয়েছেন স্যামসন। শুক্রবার ছিল সফরের প্রথম ওয়ানডে। যাতে দল জিতলেও তিনি অবশ্য রান পাননি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২০ ১৪:২২
Share:

সঞ্জু স্যামসনকে হতাশ না হওয়ার পরামর্শ দিয়েছেন নেটিজেনরা। —ফাইল চিত্র।

মাত্র দুই বল খেলার সুযোগ পেয়েছিলেন তিনি। পুণেয় প্রথম বলে ছয় মারার পর দ্বিতীয় বলে হন এলবিডব্লিউ। সেই ইনিংসের পরই ফের বাদ। নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াডে জায়গা হয়নি সঞ্জু স্যামসনের

Advertisement

জাতীয় নির্বাচকরা তাঁকে সিনিয়র দলে না রাখলেও ভারত এ দলের নিউজিল্যান্ড সফরে রয়েছেন স্যামসন। শুক্রবার লিঙ্কনে ছিল সফরের প্রথম ওয়ানডে। যাতে দল জিতলেও তিনি অবশ্য রান পাননি। পাঁচ নম্বরে নেমে সাত বলে চার রান করে ফেরেন তিনি। হন রানআউট।

তবে বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় তাঁর করা এক রহস্যময় টুইট নিয়েই এখন সরগরম ক্রিকেটমহল। টুইটে শুধু একটা ‘কমা’ দিয়েছেন সঞ্জু। ফলে তিনি ঠিক কী বোঝাতে চেয়েছেন, তা নিয়েই চলছে চর্চা। নেটিজেনরা তাঁকে হতাশ না হয়ে ক্রমাগত রান করে যাওয়ার পরামর্শ দিয়েছেন।

Advertisement

আরও পড়ুন: রাজকোটের নতুন স্টেডিয়ামে আজ পর্যন্ত কোনও ওয়ান ডে জেতেনি ভারত!

কেরলের উইকেটকিপার ব্যাটসম্যান কেরিয়ারে এখনও পর্যন্ত খেলেছেন দুটো টি-টোয়েন্টি। ২০১৫ সালে অভিষেক হয়েছিল তাঁর। পরের সুযোগ এসেছিল এই বছরের গোড়ায়। কিন্তু শ্রীলঙ্কার বিরুদ্ধে সেই ম্যাচে ব্যর্থতার পরিপ্রেক্ষিতে বাদ পড়েছেন তিনি। যা নিয়ে তখনও সরব হয়েছিলেন ক্রিকেটপ্রেমীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন