SC East Bengal

Kolkata Derby: কানে গিয়েছে ডার্বির কথা, এখন থেকেই উত্তেজনায় ফুটছেন লাল-হলুদের নতুন কোচ

আইএসএল-এর প্রথম পর্বের সূচি ঘোষণা হয়ে গিয়েছে। দ্বিতীয় ম্যাচেই চিরশত্রু এটিকে মোহনবাগানের বিরুদ্ধে খেলতে নামছে এসসি ইস্টবেঙ্গল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২১ ১৫:৫৮
Share:

ম্যানুয়েল দিয়াস। ফাইল ছবি

আইএসএল-এর প্রথম পর্বের সূচি ঘোষণা হয়ে গিয়েছে। দ্বিতীয় ম্যাচে চিরশত্রু এটিকে মোহনবাগানের বিরুদ্ধে খেলতে নামছে এসসি ইস্টবেঙ্গল। নবনিযুক্ত কোচ ম্যানুয়েল দিয়াসের কাছেও এই ম্যাচ চ্যালেঞ্জের। লাল-হলুদের দ্বিতীয় ম্যাচেই সম্মানরক্ষার লড়াই তাঁর সামনে।

Advertisement

তবে ডার্বিযুদ্ধের আগে ঘাবড়াচ্ছেন না দিয়াস। সূচি ঘোষণার খবর পৌঁছে গিয়েছে তাঁর কাছে। লাল-হলুদের নতুন কোচ এখন থেকেই তৈরি। বলেছেন, “ডার্বি নিয়ে যে সমস্ত কথা হচ্ছে সবই আমার কানে এসেছে। আমরা দ্বিতীয় ম্যাচে ওদের বিরুদ্ধে খেলতে নামব। হ্যাঁ, এটা ঠিক যে প্রস্তুতির জন্য আমাদের হাতে অনেকটাই কম সময় রয়েছে। কিন্তু সমর্থকদের আবেগ আমি বুঝি এবং এটা বলতে পারি যে আমরা ওই ম্যাচের জন্য তৈরি থাকব।”

প্রথম ম্যাচে জামশেদপুর এফসির মুখোমুখি হচ্ছে এসসি ইস্টবেঙ্গল। গত বার এই দলের বিরুদ্ধে অপরাজিত ছিল তারা। এ বারও একই আত্মবিশ্বাস নিয়ে ম্যাচে নামতে চান দিয়াস। বলেছেন, “খুব কঠিন সূচি। দ্রুত একের পর এক ম্যাচ খেলতে হবে আমাদের। তবে প্রথম ম্যাচের আগে যতটা সম্ভব ভাল প্রস্তুতি নেওয়ার চেষ্টা করব।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন