Sports News

আইপিএল-এ পঞ্জাব দলের কোচ হতে পারেন সহবাগ

সঞ্জয় বাঙ্গারের জায়গা কি এ বার নিতে চলেছেন বীরেন্দ্র সহবাগ? কিংস একদশ পঞ্জাবের কোচ সঞ্জয় বাঙ্গার সরে দাঁড়িয়েছেন কোচের দায়িত্ব থেকে। এর পরই সহবাগকে নিয়ে জল্পনার শুরু।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০১৬ ১৫:৪৮
Share:

সঞ্জয় বাঙ্গারের জায়গা কি এ বার নিতে চলেছেন বীরেন্দ্র সহবাগ? কিংস একদশ পঞ্জাবের কোচ সঞ্জয় বাঙ্গার সরে দাঁড়িয়েছেন কোচের দায়িত্ব থেকে। এর পরই সহবাগকে নিয়ে জল্পনার শুরু। গত নভেম্বরেই আইপিএলের দল কিংস একাদশ পঞ্জাবের দায়িত্ব ছাড়ার কথা ঘোষণা করে দেন বাঙ্গার। অতীতে এই দলের হয়েই খেলেছিলেন সহবাগ। তাঁর নাম আবার উঠছে। এ বার অবশ্য ভূমিকাটা বদলে যেতে চলেছে, দেখা যেতে পারে কোচ হিসেবে।

Advertisement

আরও খবর: ৪২ বছর পর আবার বোলিংয়ের প্রথম দু’য়ে ভারত

বাঙ্গারের সরের দাঁড়ানোর কথা আরও একবার নিশ্চিত করে জানানো হয়েছে। স্বয়ং বাঙ্গাল বলেন, ‘‘আমি আমার পদত্যাগপত্র নভেম্বরের শেষ সপ্তাহেই জমা দিয়ে দিয়েছি। ফ্র্যাঞ্চাইজির তরফে ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে উত্তর দিল। আমি ইংল্যান্ড সিরিজ নিয়ে ব্যস্ত। তাই সিরিজ শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করতে চাই।’’

Advertisement

যদিও গত মরসুমে সহবাগকে এই দলের সঙ্গে দেখা গিয়েছে। মেন্টর হিসেবে দলের সঙ্গে কাজও করেছেন। এ বার পুরোপুরি দায়িত্ব নেওয়ার পালা। ২০১৭ আইপিএল-এর শুরু থেকেই দায়িত্ব নিতে পারেন সহবাগ বলে শোনা যাচ্ছে। যদিও ফ্র্যাঞ্চাইজি বা স্বয়ং সহবাগের তরফে তেমন কোনও মন্তব্য শোনা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন