Virat Kohli

কোহালি তোমাকে অভিনন্দন, ভারত অধিনায়ককে আফ্রিদির টুইট

বছর তিনেক আগে এই মোহালিতেই টি টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অসাধারণ একটা ইনিংস খেলে দলকে জিতিয়েছিলেন কোহালি।

Advertisement

সংবাদ সংস্থা

মোহালি শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০১৯ ১৫:১৩
Share:

কোহালির ব্যাটে রেকর্ড।

কেন যে তাঁকে ‘চেজমাস্টার’ বলা হয়, তা বুধবার মোহালিতে ফের দেখালেন ভারত অধিনায়ক বিরাট কোহালি।

Advertisement

বছর তিনেক আগে এই মোহালিতেই টি টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অসাধারণ ইনিংস খেলে ভারতকে জিতিয়েছিলেন কোহালি। বুধবার ভারত অধিনায়কের ব্যাট থেকে এল অপরাজিত ৭২ রানের ইনিংস। তার ইনিংসের জন্য দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ অনায়াসে জিতে নিল ভারত।

শুধু দেশকে জেতানোই নয়, টি টোয়েন্টি ফরম্যাটে সব চেয়ে বেশি রানের মালিক হিসেবে রোহিত শর্মাকেও টপকে গেলেন কোহালি। সেই সঙ্গে ক্রিকেটের তিন ফরম্যাট মিলিয়ে ৫০-এর বেশি গড় হয়ে গেল তাঁর। আইসিসি টুইট করে এই খবর জানিয়েছে।

Advertisement

আরও পড়ুন: ‘বিরাট’ জয়ের সৌরভে মিশে রয়েছে উদ্বেগ, এক নজরে মোহালির টি টোয়েন্টি

আরও পড়ুন: শেষ মুহূর্তে রোনাল্ডোর ম্যাজিক, তবুও ম্যাচ ড্র, রইল সেই ভিডিয়ো

কোহালির এই অনন্য রেকর্ডের পরেই পরেই পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি টুইট করে কোহালিকে অভিনন্দন জানান। ‘বুম বুম’ আফ্রিদি লেখেন, ‘‘কোহালি তোমাকে অভিনন্দন। তুমি সত্যিই দারুণ ক্রিকেটার। ধারাবাহিক সাফল্যের জন্য তোমাকে শুভেচ্ছা জানাই। বিশ্বের সমস্ত ক্রিকেটভক্তদের তুমি এ ভাবেই আনন্দ দিয়ে যাও।’’

কোহালিকে ব্যাট করতে দেখা মানেই, প্রাণের আরাম, মনের আনন্দ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন