South Africa

ডিকক, ডুপ্লেসিদের কারওর করোনা হয়নি, জানিয়ে দিল দক্ষিণ আফ্রিকা

২৬ ডিসেম্বর থেকে শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজে নামতে চলেছে দক্ষিণ আফ্রিকা।

Advertisement

সংবাদ সংস্থা

জোহানেসবার্গ শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২০ ১৮:২৯
Share:

শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজে পুরো স্কোয়াডকেই পাচ্ছেন অধিনায়ক কুইন্টন ডি কক। ছবি টুইটার থেকে নেওয়া।

দক্ষিণ আফ্রিকা দলের কারওরই করোনা হয়নি। সবারই কোভিড পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই টেস্টের সিরিজের আগে জানিয়ে দিল ক্রিকেট সাউথ আফ্রিকা।

Advertisement

দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড জানিয়ে দিয়েছে শনিবার এই কোভিড-১৯ পরীক্ষা হয়েছে। এক বিবৃতিতে বলা হয়েছে, ‘জৈব সুরক্ষা বলয়ে প্রবেশের সময় এই কোভিড পরীক্ষা করা হয়েছিল। আর তাতে সকলেরই নেগেটিভ ফল এসেছে’। ২৬ ডিসেম্বর থেকে শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজে নামতে চলেছে দক্ষিণ আফ্রিকা।

শুক্রবার ক্রিকেট সাউথ আফ্রিকা জানিয়েছিল যে দলের দুই সদস্যের কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছে। ওই দুই ক্রিকেটারকে আইসোলেশনে রাখা, নিয়মিত পর্যবেক্ষণে রাখার কথাও জানানো হয়েছিল। জৈব সুরক্ষা বলয়ে প্রবেশের আগে তা ছিল প্রথম রাউন্ডের পরীক্ষা। এটা হয়েছিল বুধ ও বৃহস্পতিবার। তখন ৩জন ক্রিকেটারকে প্রোটিয়া স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছিল। কিন্তু, রবিবার দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড জানিয়ে দিয়েছে যে স্কোয়াডে থাকা কোনও ক্রিকেটারের করোনা হয়নি।

Advertisement

আরও পড়ুন: দ্বিতীয় টেস্টের ওপর সিরিজের ভবিষ্যত নির্ভর করছে: বার্নস​

আরও পড়ুন: কোহালি দেশে ফেরার আগে কথা বলবেন পৃথ্বী-রাহানেদের সঙ্গে​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন