Sri Lanka Cricket

ক্রিকেট ফিরছে শ্রীলঙ্কায়, ১৩ জন ক্রিকেটারকে নিয়ে শুরু হচ্ছে আবাসিক শিবির

ক্রিকেটারদের অনুশীলনের জায়গা ও হোটেলের বাইরে বেরনোর অনুমতি নেই। বলা হয়েছে, সরকারের দেওয়া স্বাস্থ্যবিধি মেনেই চলবে এই শিবির।

Advertisement

সংবাদ সংস্থা

কলম্বো শেষ আপডেট: ৩১ মে ২০২০ ১৬:৪৩
Share:

শ্রীলঙ্কার ক্রিকেটাররা ফিরতে চলেছেন চেনা রুটিনে। ছবি টুইটার থেকে নেওয়া।

করোনাভাইরাসের আতঙ্ক কাটিয়ে অনুশীলনে ফিরছেন শ্রীলঙ্কার ক্রিকেটাররা। রবিবার শ্রীলঙ্কা ক্রিকেট এক বিবৃতিতে জানিয়েছে যে, মোট ১৩ জন ক্রিকেটারকে নিয়ে কলম্বো ক্রিকেট ক্লাবে হবে ১২ দিনের এই আবাসিক শিবির।

Advertisement

মার্চের পর আন্তর্জাতিক ক্রিকেট বন্ধ রয়েছে দ্বীপরাষ্ট্রে। ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হোম সিরিজ বাতিল হয়ে গিয়েছে আগেই। জুলাইয়ে ভারতের আসার কথা শ্রীলঙ্কায়। সাদা বলের ক্রিকেটে দুই দল মুখোমুখি হওয়ার কথা। যা নিয়ে অনিশ্চয়তা থাকলেও শ্রীলঙ্কা তৈরি থাকতে চাইছে। তার জন্যই সোমবার থেকে শুরু হচ্ছে অনুশীলন।

আরও পড়ুন: আমায় অতিষ্ঠ করে তুলেছে ওয়ার্নার, ফাঁস করলেন বিরাট​

Advertisement

আরও পড়ুন: তিন মাস জার্মানিতে আটকে, দেশে ফিরেই কোয়রান্টিনে বিশ্বনাথন আনন্দ​

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের তরফে বিবৃতিতে জানানো হয়েছে, “তিন ফরম্যাটেই থাকেন, এমন ক্রিকেটারদেরই বেছে নেওয়া হয়েছে ১৩ জনের স্কোয়াডে। জোর দেওয়া হয়েছে বোলারদের উপরে। কারণ, প্রতিদ্বন্দ্বিতামূলক ক্রিকেটে ফিরে মানিয়ে নেওয়ার জন্য বোলারদেরই বেশি সময় লাগবে।” ঠিক হয়েছে, ট্রেনিংয়ের দায়িত্বে থাকবেন চার জন। এর মধ্যে কোচ ও সাপোর্ট স্টাফদের ধরা হচ্ছে।

ক্রিকেটারদের অনুশীলনের জায়গা ও হোটেলের বাইরে বেরনোর অনুমতি নেই। বলা হয়েছে, সরকারের দেওয়া স্বাস্থ্যবিধি মেনেই চলবে এই শিবির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন