Advertisement
১৯ এপ্রিল ২০২৪
David Warner

আমায় অতিষ্ঠ করে তুলেছে ওয়ার্নার, ফাঁস করলেন বিরাট

লকডাউনের সময় অস্ট্রেলিয়ার বাঁ-হাতি ওপেনার বার বার কোহালিকে টিকটকে ভিডিয়ো করতে বলেছেন। ওয়ার্নার নিজেও এই সময় ব্যস্ত থাকছেন টিকটকে। সম্প্রতি তাঁকে অক্ষয় কুমারের সিনেমার গানে নাচতে দেখা গিয়েছে।

আইপিএলের আসরে ওয়ার্নারের সঙ্গে কোহালি। ছবি: এএফপি।

আইপিএলের আসরে ওয়ার্নারের সঙ্গে কোহালি। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২০ ১৫:৫০
Share: Save:

টিকটক ভিডিয়ো করার জন্য জোর করেই চলেছেন ডেভিড ওয়ার্নার। ফাঁস করলেন ভারত অধিনায়ক বিরাট কোহালি।

জাতীয় দলের অফস্পিনার রবিচন্দ্রন অশ্বিনের সঙ্গে ইনস্টাগ্রাম লাইভ চ্যাটে কোহালির কথায় উঠে ওসোছো ওয়ার্নারের নাম। কোহালি মজা করে বলেন যে, টিকটক ভিডিয়ো করার জন্য তাঁকে অতিষ্ঠ করে তুলেছেন ওয়ার্নার। কিন্তু তিনি এখনও কোনও উত্তর দেননি।

চ্যাট চলাকালীন অশ্বিন জানান ওয়ার্নারের কমেন্ট করার কথা। তখন বিরাট কোহালি বলে ওঠেন, “ও তো খালি টিকটক ভিডিয়ো বানাতেই ব্যস্ত।” সঙ্গে সঙ্গে হেসে ওঠেন দু’জনে। অশ্বিন বলেন, “এটা বেশ মজার। একেবারে অবিশ্বাস্য।” কোহালি যোগ করেন, “ও তো একেবারে আমার পিছনে পড়ে রয়েছে। আমাকেও টিকটক ভিডিয়ো করতে বলছে। এখনও জবাব দিইনি, তবে দেব।”

আরও পড়ুন: তিন মাস জার্মানিতে আটকে, দেশে ফিরেই কোয়রান্টিনে বিশ্বনাথন আনন্দ​

আরও পড়ুন: সচিন কেন গ্রেট, লক্ষ্ণণের ব্যাখ্যায় শুধুই শ্রদ্ধা​

লকডাউনের সময় অস্ট্রেলিয়ার বাঁ-হাতি ওপেনার বার বার কোহালিকে টিকটকে ভিডিয়ো করতে বলেছেন। ওয়ার্নার নিজেও এই সময় ব্যস্ত থাকছেন টিকটকে। সম্প্রতি তাঁকে অক্ষয় কুমারের সিনেমার গানে নাচতে দেখা গিয়েছে। যা দেখে কোহালি ইমোজি দিয়েছিলেন কমেন্ট হিসেবে। সঙ্গে সঙ্গে ওয়ার্নার পাল্টা লিখেছিলেন, “তুমি এ বার এসো। একটা ডুয়েট করো।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE