Steve Smith

অস্ট্রেলিয়ার নেটে পুল মারতে গিয়ে পড়ে গেলেন স্টিভ স্মিথ, দেখুন ভিডিয়ো

নেটে স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই ব্যাট করতে দেখা গেল স্মিথকে। তার মধ্যেই অবশ্য একবার পুল মারতে গিয়ে পড়ে গেলেন। সঙ্গে সঙ্গে অবশ্য উঠেও পড়লেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০১৮ ১৫:২৩
Share:

ক্রিজে পড়ে গিয়েছেন স্মিথ স্মিথ। ছবি ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইটের সৌজন্যে।

বল-বিকৃতি কাণ্ডে নির্বাসিত হওয়ায় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট দলে তিনি নেই। কিন্তু অস্ট্রেলিয়ার নেটে ডাক পেয়েছিলেন। আর সেখানেই ব্যাট করার সময় ভারসাম্য হারিয়ে ক্রিজে পড়ে গেলেন স্টিভ স্মিথ। সোশ্যাল মিডিয়ায় ক্রিকেট অস্ট্রেলিয়া স্মিথের এই ভিডিয়ো ছাড়তেই তা সাড়া ফেলেছে ক্রিকেটমহলে।

Advertisement

সিডনিতে এই মুহূর্তে ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজের প্রস্তুতি সারছেন অজি পেসাররা। মিচেল স্টার্ক, জোশ হ্যাজলেউড, প্যাট কামিংসদের শেফিল্ড শিল্ডে খেলার অনুমতি দেওয়া হয়নি। পরিবর্তে তাঁদের জন্য আলাদা করে নেটের ব্যবস্থা করা হয়েছে। আর সেখানে ব্যাট করতে ডাকা হয়েছে ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথকে। ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজের প্রস্তুতিতে অজি বোলারদের সাহায্য করছেন স্মিথ-ওয়ার্নার।

সম্প্রতি স্মিথকে দেখা গিয়েছে অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গারের সঙ্গে ব্রেকফাস্ট করতে। এদিন নেটে স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই ব্যাট করতে দেখা গেল স্মিথকে। তার মধ্যেই অবশ্য একবার পুল মারতে গিয়ে পড়ে গেলেন। সঙ্গে সঙ্গে অবশ্য উঠেও পড়লেন। যা ইঙ্গিত, তাতে নির্বাসনের মেয়াদ ফুরিয়ে গেলেই স্মিথকে নিয়ে আসা হবে জাতীয় দলে। বল-বিকৃতি কাণ্ডে আর এক নির্বাসিত ডেভিড ওয়ার্নারের ক্ষেত্রেও সম্ভবত একই পদ্ধতি অনুসরণ করবে ক্রিকেট অস্ট্রেলিয়া

Advertisement

আরও পড়ুন: জানেন আপনার প্রিয় ভারতীয় ক্রিকেটারদের পছন্দের গাড়ি কোনগুলি?​

আরও পড়ুন: কেমন হল সাইনা-কাশ্যপের বিয়ের কার্ড, দেখে নিন​

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন