Sports News

হাতে চোট পেলেন স্টিভ স্মিথ

ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টের প্রস্তুতি চলছিল অস্ট্রেলিয়া দলের। মঙ্গলবার থেকে শুরু হবে টেস্ট। তার আগে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের নেটে ব্যাট করছিলেন অধিনায়ক স্মিথ।

Advertisement

সংবাদ সংস্থা

মেলবোর্ন শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০১৭ ১৬:১৫
Share:

তৃতীয় টেস্টের সময়ও হাতে চোট পেয়েছিলেন স্টিভ স্মিথ। সেই সময় ম্যাচের মাঝেই তাঁর চিকিসা চলছে। ছবি: এএফপি।

এমসিজি টেস্টের আগে চিন্তায় অস্ট্রেলিয়া শিবির। কারণ অবশ্যই স্টিভ স্মিথের চোট। কিন্তু মঙ্গলবার থেকে শুরু হতে যাওয়া টেস্টে তিনি খেলতে পারবেন বলেই জানা গিয়েছে টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে।

Advertisement

ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টের প্রস্তুতি চলছিল অস্ট্রেলিয়া দলের। মঙ্গলবার থেকে শুরু হবে টেস্ট। তার আগে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের নেটে ব্যাট করছিলেন অধিনায়ক স্মিথ। ক্যামেরুন ব্যানক্রফটের বল এসে লাগে স্মিথের হাতে। তখনই হাত ধরে বসে পড়তে দেখা যায় তাঁকে।

যদিও ওপেনার ডেভিড ওয়ার্নার জানিয়েছেন, সুস্থই আছেন স্মিথ। অ্যাশেজের চতুর্থ টেস্টে নামার আগে ওয়ার্নার বলেন, ‘‘কোনও সমস্যা হয়নি ওই বল লাগায়। ও একদম ঠিক আছে। ও অবাক কী ভাবে বল ওখানে লাগল। আমরা সবাই ছিলাম। বলটা ঠিক নোখের উপর লেগে বেরিয়ে যায়।’’

Advertisement

আরও পড়ুন

চোট, দু’সপ্তাহের জন্য মাঠের বাইরে ম্যাথুস

সকালে ওই এক জায়গায় চোট পেয়েছিলেন ফিল্ডিং অনুশীলনের সময়। তখন স্লিপে ক্যাচ প্র্যাকটিস করছিলেন স্মিথ। এ দিকে পারিবারিক সমস্যার জন্য উইকেটকিপার টিম পাইন দলের সঙ্গে একদিন পরে যোগ দেন। অন্যদিকে চোটের জন্য আগেই ছিটকে গিয়েছেন ফাস্ট বোলার মিচেল স্টার্ক। তাঁর জায়গা দলে আসছেন জ্যাকসন বার্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন