Cricket

ইংল্যান্ডের একদিনের সিরিজের দলে ফিরলেন স্টোকস

ভারতের বিরুদ্ধে একদিনের সিরিজের দলে ফিরলেন ইংল্যান্ডের রাউন্ডার বেন স্টোকস। চোট সারিয়ে ফিরছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ২৯ জুন ২০১৮ ১৯:৫৮
Share:

চোট সারিয়ে ফিরছেন স্টোকস। ছবি: রয়টার্স।

ভারতের বিরুদ্ধে তিন ম্যাচের একদিনের সিরিজের জন্য ইংল্যান্ডের দলে এলেন অলরাউন্ডার বেন স্টোকস। হ্যামস্ট্রিংয়ে চোটের জন্য অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সদ্যসমাপ্ত পাঁচ ম্যাচের সিরিজে তিনি দলে ছিলেন না। সেই সিরিজে ইংল্যান্ড হোয়াইটওয়াশ করেছে অস্ট্রেলিয়াকে। স্টোকস ফিরলে ইংল্যান্ডের প্রথম এগারো থেকে বসতে হতে পারে স্যাম বিলিংসকে।

Advertisement

২৭ বছর বয়সি স্টোকস চোট পেয়েছিলেন জুনে। পাকিস্তানের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের আগে। সেই চোটের জন্য এখনও বাইশ গজে ফিরতে পারেননি স্টোকস। ৫ জুলাই ইয়র্কশায়ারের বিরুদ্ধে ডারহ্যামের হয়ে টোয়েন্টি২০ ম্যাচে মাঠে নামার কথা তাঁর। ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের এক বিবৃতিতে বলা হয়েছে, “প্রতিযোগিতা মূলক ক্রিকেটে ফিরে যদি ফিটনেসের প্রমাণ রাখতে পারে, তবে ব্রিস্টলে ৮ জুলাই ভারতের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টিতেও দলে ফিরবে স্টোকস।”

ওয়ারউইকশায়ারের পেসার ক্রিস ওকসও হাঁটুর চোট সারিয়ে ফিরছেন। পাকিস্তানের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে তিনি চোট পান। সুস্থতার প্রমাণ দিতে পারলে ভারতের বিরুদ্ধে একদিনের সিরিজে পরের দিকে তাঁকে স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হবে বলে জানিয়েছে ইসিবি।

Advertisement

আরও পড়ুন: একা রোনাল্ডোই এগিয়ে রাখছেন পর্তুগালকে

আরও পড়ুন: হতে পারে পরিবর্তন, দেখে নিন ভারতের সম্ভাব্য একাদশ

১২ জুলাই ট্রেন্ট ব্রিজে বিরাট কোহালির দল নামবে প্রথম ওয়ানডে সিরিজে। এই মাঠেই কয়েকদিন আগে ৪৮১ রান তুলেছিল ইংল্যান্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন