Sunrisers Hyderabad

নতুন ইনিংস শুরু করলেন বিজয় শঙ্কর, শুভেচ্ছা জানাল সানরাইজারস হায়দরাবাদ

বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ভারতের অলরাউন্ডার বিজয় শঙ্কর। বাগদত্তা বৈশালী বিশ্বেস্মরণের সঙ্গে বৃহস্পতিবার বিয়ে হল তাঁর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২১ ১৪:২৫
Share:

নতুন ইনিংস শুরু করলেন বিজয় শঙ্কর। ছবি টুইটার

বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ভারতের অলরাউন্ডার বিজয় শঙ্কর। বাগদত্তা বৈশালী বিশ্বেস্মরণের সঙ্গে বৃহস্পতিবার বিয়ে হল তাঁর। কোভিডের কারণে তাঁর বিয়ে কিছুটা পিছিয়ে যায়। সানরাইজারস হায়দরাবাদ তাঁর বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছে। তারা লিখেছে, ‘তোমাকে এই বিশেষ দিনে আমাদের তরফ থেকে অনেক শুভেচ্ছা। তোমার বিবাহিত জীবন অনেক সুখের হোক।’

Advertisement

গত বছর ২০ আগস্ট বাগদান হয় বিজয়ের। সেই সময় নিজের হবু স্ত্রীর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। সেই পোস্টে কমেন্ট করে অভিনন্দন জানান তাঁর সতীর্থ কে এল রাহুল, যুজবেন্দ্র চাহাল, করুণ নায়ার, অভিনব মুকুন্দরা।

৩০ বছর বয়সী এই অলরাউন্ডার অস্ট্রেলিয়া সফরে ভারতীয় দলে জায়গা পাননি। ২০১৮ সালে শ্রীলঙ্কার বিরুদ্ধে কলম্বোতে টি২০ সিরিজে ভারতীয় দলে অভিষেক করেন বিজয়। মেলবোর্নে সেই বছরই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ান ডে টুর্নামেন্টে অভিষেক হয় তাঁর। ২০১৯-এ বিশ্বকাপের দলেও ছিলেন বিজয় শঙ্কর। এই মরসুমে এই অলরাউন্ডারকে দলে রেখে দিয়েছে সানরাইজারস হায়দরাবাদ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন