IPL

উইলিয়ামসনকে নিয়ে সংশয় আইপিএলে, চিন্তায় সানরাইজার্স

ওয়েলিংটনে বাংলাদেশের বিরুদ্ধে অনুষ্ঠিত দ্বিতীয় টেস্টে ফিল্ডিং করার সময়ে কাঁধে চোট পান তিনি। চতুর্থ দিনে ব্যাট করার সময়ে অস্বস্তি অনুভব করেছিলেন উইলিয়ামসন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০১৯ ১৫:৪২
Share:

চোটের কবলে উইলিয়ামসন। আইপিএল কি খেলবেন তিনি? ছবি: এএফফি

নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনের চোট। তার জন্য আশঙ্কিত আইপিএল ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদ। চলতি মাসের ২৪ তারিখ কলকাতা নাইট রাইডার্সের সামনে সানরাইজার্স হায়দরাবাদ। আগামী ১২ দিনের মধ্যে উইলিয়ামসন কি পুরোদস্তুর সুস্থ হয়ে উঠবেন? এই প্রশ্নই এখন ক্রিকেটমহলে।

Advertisement

কীভাবে চোট পেলেন কিউয়ি অধিনায়ক? ওয়েলিংটনে বাংলাদেশের বিরুদ্ধে অনুষ্ঠিত দ্বিতীয় টেস্টে ফিল্ডিং করার সময়ে কাঁধে চোট পান তিনি। চতুর্থ দিনে ব্যাট করার সময়ে অস্বস্তি অনুভব করেছিলেন উইলিয়ামসন। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এমআরআই স্ক্যানে জানা গিয়েছে, বাঁ কাঁধের পেশী ছিঁড়ে গিয়েছে।

আইপিএল নিয়ে খেলুন কুইজ

Advertisement

এই চোটের জন্য শনিবার থেকে শুরু হতে চলা তৃতীয় টেস্টে বিশ্রাম দেওয়া হতে পারে তাঁকে। সেই সঙ্গে কাঁধের চোটের জন্য সানরাইজার্স হায়দরাবাদে যোগদান পিছিয়ে যেতে পারে তাঁর। ২৩ তারিখ থেকে শুরু হয়ে যাচ্ছে এ বারের আইপিএল। প্রথম দিনের ম্যাচ চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। পরের দিনই হায়দরাবাদের খেলা।

আরও পড়ুন: কোটলায় ৪৬ করলে রোহিত কোন প্রাক্তন অধিনায়ককে স্পর্শ করবেন?

আরও পড়ুন: মোহালির ঝোড়ো ইনিংস বিশ্বাস হচ্ছিল না স্বয়ং টার্নারেরই!

নিউ জিল্যান্ড কোচ গ্যারি স্টিড অবশ্য উইলিয়ামসনের চোট গুরুতর নয় বলেই মনে করছেন। কিউয়ি অধিনায়ক দ্রুত সুস্থ হয়ে উঠবেন বলেই আশা করছেন স্টিড। তিনি জানিয়েছেন, উইলিয়ামসন যদি দ্রুত সেরে ওঠেন, তা হলে আইপিএলে যেতে সমস্যা নেই।

কিন্তু ঠিকঠাক সেরে না উঠলে কী হবে? ৩০ মে থেকে শুরু হচ্ছে বিশ্বকাপ। ঝুঁকি নিয়ে কি উইলিয়ামসনকে ছাড়া হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে? আপাতত উইলিয়ামসনের আইপিএল ভাগ্যের সামনে ঝুলছে প্রশ্নচিহ্ন।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন