Sports News

রাজ্য সংস্থাগুলোর বকেয়া মেটাতে বিসিসিআইকে নির্দেশ সুপ্রিম কোর্টের

রাজ্য সংস্থাগুলোকে টাকা দেওয়া নিয়ে এক সময় সমস্যা তৈরি হয়েছিল। একটা সময় আদালত বন্ধ করে দিয়েছিল সেটা। যে কারণে ইংল্যান্ড সিরিজ বন্ধ হতে বসেছিল। তার পর অবশ্য আদালতের হস্তক্ষেপেই সেই সমস্যা মেটে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ মার্চ ২০১৭ ২০:০৬
Share:

রাজ্য সংস্থাগুলোকে টাকা দেওয়া নিয়ে এক সময় সমস্যা তৈরি হয়েছিল। একটা সময় আদালত বন্ধ করে দিয়েছিল সেটা। যে কারণে ইংল্যান্ড সিরিজ বন্ধ হতে বসেছিল। তার পর অবশ্য আদালতের হস্তক্ষেপেই সেই সমস্যা মেটে। এ বার রাজ্য সংস্থাগুলো বকেয়া মিটিয়ে দিতে বিসিসিআই-এর অ্যাডমিনিস্ট্রেটিভ কমিটিকে নির্দেশ দিল সুপ্রিম কোর্ট। সেই তালিকায় রয়েছে হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনও। এখানেই হতে চলেছে ভারত-অস্ট্রেলিয়া সিরিজের শেষ টেস্ট।

Advertisement

আরও খবর: একশো শতাংশ ফিট হলে তবেই খেলব: বিরাট

বোর্ডের সঙ্গে চুক্তি অনুযায়ী শেষ টেস্ট আয়োজন করতে এইচপিসিএ বিসিসিআই-এর কাছে প্রাপ্য টাকা চেয়েছিল। সংস্থার সলিসেটর জেনারেল তুষার মেহতা জানান বিসিসিআই-এর পরিচালন কমিটির কাছে এই ম্যাচ আয়োজনের জন্য দু’কোটি ৫০ লাখ টাকা চাওয়া হয়েছিল। কিন্তু তা এখনও পাওয়া যায়নি। তিনি আরও জানান, বিসিসিআই-এর পক্ষ থেকে হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন চুক্তি অনুযায়ী আট কোটি টাকা দেবে। শুধু এই টেস্ট নয় সামনে রয়েছে আইপিএলও। আইপিএল-এর জন্যও স্টেট অ্যাসোসিয়েশনগুলোকে টাকা দিতে হবে বিসিসিআই-এর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন