Sports News

এ বার সুপ্রিম কোর্টে শ্রীসন্থ

এ বার সুপ্রীম কোর্টে আবেদন জানালেন কেরলের এই ক্রিকেটার। ৫ ফেব্রুয়ারি দীপক মিশ্রার বেঞ্চে শ্রীসন্থের আবেদনের শুনানি হবে। গত বছর ৭ অগস্ট যথোপযুক্ত প্রমাণের হবে শ্রীসন্থের উপর থেকে নির্বাসন তুলে নিয়েছিল কেরল আদালত।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০১৮ ২১:১৪
Share:

এস শ্রীসন্থ। —ফাইল চিত্র।

আইপিএল-এ স্পট-ফিক্সিংয়ের জন্য তাঁকে আজীবন নির্বাসন দিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। এর পর কেরালা হাই কোর্টের দ্বারস্থও হয়েছিলেন ভারতের এই বোলার। তিনি এস শ্রীসন্থ। ২০১৩ সালের আইপিএল-এর ম্যাচ গড়াপেটার দায়ে নির্বাসিত শ্রীসন্থকে মুক্তও করে দিয়েছিল কেরল হাইকোর্ট। কিন্তু বেঁকে বসে বিসিসিআই। এর পর সেই নির্দেশ ফিরিয়ে নেয় আজীবন নির্বাসন বহাল রাখা হয়।

Advertisement

এ বার সুপ্রীম কোর্টে আবেদন জানালেন কেরলের এই ক্রিকেটার। ৫ ফেব্রুয়ারি দীপক মিশ্রার বেঞ্চে শ্রীসন্থের আবেদনের শুনানি হবে। গত বছর ৭ অগস্ট যথোপযুক্ত প্রমাণের অভাবে শ্রীসন্থের উপর থেকে নির্বাসন তুলে নিয়েছিল কেরল আদালত। কিন্তু বিসিসিআই তার বিরুদ্ধে আবার আবেদন জানায় যে পর্যাপ্ত প্রমাণ থাকার কারণেই তাঁকে সারাজীবনের জন্য নির্বাসিত করা হয়েছে। এ বার সুপ্রিম কোর্টে গিয়ে আদৌ কোনও সুরাহা হয় কিনা সেটাই দেখার।

২০১৫ সালের জুলাইয়ে অভিযুক্ত শ্রীসন্ত, অঙ্কিত চবন ও অজিত চাণ্ডিলাকে মুক্ত করে দিয়েছিল পাতিয়ালা হাউস কোর্ট। কিন্তু বিসিসিআই তাদের সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ায়নি। আদালত রায় দেওয়ার পরও এখনও আজীবন নির্বাসিত শ্রীসন্থের মতো ক্রিকেটার।

Advertisement

আরও পড়ুন
দুবাইয়ের সেই টুর্নামেন্ট নিয়ে মুখ খুলল আইসিসি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন