Syed Mushtaq Ali Trophy

মুস্তাক আলি ট্রফিতে অধিনায়ক অভিমন্যুই, ঘোষণা ২২ জনের দল

২২ জনের দলে রয়েছেন ভারতীয় পেসার মহম্মদ শামির ভাই মহম্মদ কাইফ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২০ ১৭:০৬
Share:

অভিমন্যু ঈশ্বরন। —ফাইল চিত্র

১০ জানুয়ারি থেকে শুরু হতে চলা ঘরোয়া ক্রিকেটের টি২০ টুর্নামেন্ট সৈয়দ মুস্তাক আলি ট্রফির জন্য ২২ জনের দল ঘোষণা করল বাংলা। অধিনায়ক হিসেবে থাকছেন অভিমন্যু ঈশ্বরন। দলে রয়েছেন অভিজ্ঞ ব্যাটসম্যান মনোজ তিওয়ারিও।

Advertisement

২২ জনের দলে রয়েছেন ভারতীয় পেসার মহম্মদ শামির ভাই মহম্মদ কাইফ। শ্রীবৎস গোস্বামী, অনুষ্টুপ মজুমদারদের সঙ্গে দলে থাকছেন তরুণ পেসার ঈশান পোড়েল। নতুন মুখদের মধ্যে মহম্মদ কাইফ ছাড়াও দলে রয়েছেন সুজিত যাদব ও শুভঙ্কর বল।

৩১ জানুয়ারি অবধি চলবে এই টুর্নামেন্ট। জৈব সুরক্ষা বলয়ের মধ্যে হবে সৈয়দ মুস্তাক আলি ট্রফি। এই টুর্নামেন্টের পর বিসিসিআই রঞ্জি নিয়ে সিদ্ধান্ত নেবে বলে শোনা যাচ্ছে।

Advertisement

আরও পড়ুন: অধিনায়ক রাহানের প্রথম ৩ টেস্ট জয়, সামনে শুধু ধোনি

আরও পড়ুন: অস্ট্রেলিয়ায় অভিষেক ম্যাচেই ৫ উইকেট, অনন্য রেকর্ড সিরাজের

বাংলা দল: অভিমন্যু ঈশ্বরন (অধিনায়ক), মনোজ তিওয়ারি, সুদীপ চট্টোপাধ্যায়, অনুষ্টুপ মজুমদার, শ্রীবৎস গোস্বামী, ঈশান পোড়েল, কাজী জুনেয়েদ সইফি, ঋত্বিক চৌধুরী, বিবেক সিংহ, শাহবাজ আহমেদ, অর্ণব নন্দী, মুকেশ কুমার, আকাশ দীপ, রবি কান্ত সিংহ, অভিষেক দাস, মহম্মদ কাইফ, অরিত্র চট্টোপাধ্যায়, শুভঙ্কর বল, ঋত্বিক চট্টোপাধ্যায়, প্রয়াস রায় বর্মণ, সুজিত যাদব, কাইফ আহমেদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন