Virat Kohli

টি২০ সিরিজ জয়ের দিন আইসিসি-এর তরফ থেকে সম্মানিত টিম ইন্ডিয়া

আইসিসি-এর তরফে এই সম্মান পেয়ে উচ্ছ্বসিত বিরাটও। সাপোর্ট স্টাফ এবং দলের অন্যান্যদের পাশাপাশি নিজেদের এই সাফল্যের পিছনে সমর্থকদের অবদানকেও মনে করিয়ে দেন বিরাট।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০১৮ ১৮:৪৪
Share:

বিরাট কোহালির হাতে এই স্মারক দন্ড তুলে দেন সুনীল গাওস্কর এবং গ্রেম পোলক। ছবি: আইসিসি-এর টুইটার সৌজন্যে।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজ জয়ের দিনই আরও একটি সম্মান পেল টিম ইন্ডিয়া। টেস্ট র‌্যাঙ্কিংয়ে ভারত শীর্ষ স্থান বজার রাখায় আইসিসি-এর পক্ষ থেকে টেস্ট চ্যাম্পিয়নশিপ মেস(স্মারক দন্ড) দিয়ে সম্মানিত করা হল টিম ইন্ডিয়াকে। কেপ টাউনে তৃতীয় টি২০ সিরিজ জয়ের দিনই অধিনায়ক বিরাট কোহালির হাতে এই স্মারক দন্ড তুলে দেন সুনীল গাওস্কর এবং গ্রেম পোলক।

Advertisement

জোহানেসবার্গ টেস্টে দক্ষিণ আফ্রিকাকে হারানোয় নিজেদের এক নম্বর স্থান ৩ এপ্রিল পর্যন্ত পাকাপাকিভাবে নিশ্চিত করে নেয় ভারত। আর এর ফলেই টেস্ট ক্রিকেটে এই অনন্য সম্মানের অধিকারী হল বিরাট কোহালি অ্যান্ড কোং।

আইসিসি-এর তরফে এই সম্মান পেয়ে উচ্ছ্বসিত বিরাটও। সাপোর্ট স্টাফ এবং দলের অন্যান্যদের পাশাপাশি নিজেদের এই সাফল্যের পিছনে সমর্থকদের অবদানকেও মনে করিয়ে দেন বিরাট।

Advertisement

আরও পড়ুন: আইসিসি-এর অনুরোধকে নাকচ করে দিল বিসিসিআই

আরও পড়ুন: রাজস্থান রয়্যালসের অধিনায়ক স্টিভ স্মিথ

আইসিসিএর পক্ষ থেকে টুইটারে পোস্ট করা একটি ভিডিওতে বিরাট বলেন “পর পর দু’বছর এই আইসিসি টেস্ট মেস পেয়ে ভাল লাগছে। গোটা দলের কাছে এবং সাপোর্ট স্টাফদের কাছে এই সাফল্যের অনুভূতি খুবই স্পেশাল। বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা ভারতীয় সমর্থকদের আমি ধন্যবাদ জনাই। এঁদের জন্যই এটা সম্ভব হয়েছে। যে ভাবে তাঁরা আমাদের সমর্থন করেন কঠিন সময়ে মোটিভেট করেন তা অনস্বীকার্য।” ! 🇮🇳

আইসিসিএর পক্ষ থেকে টুইটারে পোস্ট করা একটি ভিডিওতে বিরাট বলেন “পর পর দু’বছর এই আইসিসি টেস্ট মেস পেয়ে ভাল লাগছে। গোটা দলের কাছে এবং সাপোর্ট স্টাফদের কাছে এই সাফল্যের অনুভূতি খুবই স্পেশাল। বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা ভারতীয় সমর্থকদের আমি ধন্যবাদ জনাই। এঁদের জন্যই এটা সম্ভব হয়েছে। যে ভাবে তাঁরা আমাদের সমর্থন করেন কঠিন সময়ে মোটিভেট করেন তা অনস্বীকার্য।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন