Sports News

ইরানে বাড়ছে অন্য মেসি

দেখুন তো আলাদা করতে পারেন কী না? তাঁকে দেখতে মেসির মতো। তাতে কোথায় ভাল হবে তা না ঘুরে ফিরে শুধু সমস্যায় পড়তে হচ্ছে ইরানের ছাত্র রেজা পরাসতেসকে। জেলেও যেতে হচ্ছিল তাঁকে। কারণ তিনি যখন রাস্তায় বেরিয়েছিলেন সবাই মেসি ভেবে ঘিরে ধরে অটোগ্রাফ নেওয়ার জন্য।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৮ মে ২০১৭ ২০:৪২
Share:

রেজা পরাসতেস (বাঁ দিক), লিওনেল মেসি (ডানদিক)। ছবি: এএফপি।

দেখুন তো আলাদা করতে পারেন কী না?

Advertisement

তাঁকে দেখতে মেসির মতো। তাতে কোথায় ভাল হবে তা না ঘুরে ফিরে শুধু সমস্যায় পড়তে হচ্ছে ইরানের ছাত্র রেজা পরাসতেসকে। জেলেও যেতে হচ্ছিল তাঁকে। কারণ তিনি যখন রাস্তায় বেরিয়েছিলেন সবাই মেসি ভেবে ঘিরে ধরে অটোগ্রাফ নেওয়ার জন্য। স্তব্ধ হয়ে যায় যান চলাচল। এর পর পুলিশ এসে সমস্যার সমাধান করে। এক ম্যাগাজিন তো ভুল করে তাদের টুইটারে রেজার ছবি পোস্ট করে দিয়েছিল।

আরও খবর: আইপিএলের লিগ টেবিল যেন ফোন নম্বর

Advertisement

সত্যি কথাই। যে কেউ ভুল করবে। আলাদা কেন পাশাপাশি দেখেও দু’জনকে আলাদা করা মুশকিল। সমস্যার শুরু অবশ্য বার্সেলোনার ১০ নম্বর জার্সি পরে ছবি পোস্টের পর থেকেই। রেজার বাবার চাপেই ঘটেছিল এই ঘটনা। ওই জার্সি পরা ছবি পাঠিয়ে দেওয়া হয় এক স্পোর্টস ওয়েবসাইটে। তার পর থেকেই সেই ওয়েবসাইট থেকে ফোন আসতে শুরু করে। ওরা ইন্টারভিউর জন্য চাপ দিতে থাকে। রেজা এখন ইরানিয়ান মেসি। এক কথায় সেলিব্রিটি। রেজার এখন লক্ষ্য মেসির সঙ্গে দেখা করা। এবং মেসির জন্য কাজ করতে চান এই ইরানিয়ান ছাত্র। রেজা বলেন, ‘‘ওর মতো সেলিব্রিটির তো অনেক প্রয়োজন থাকে। আমি ওর প্রতিনিধি হয়ে সেগুলো করে দিতে পারি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন