olympics

Tokyo Olympics: টোকিয়ো গেমস ভিলেজ কেমন হয়েছে, ঘুরিয়ে দেখালেন শরথ কমল, দিলেন ভিডিয়ো

টোকিয়োর ঝকঝকে রাস্তাঘাট দেখা গিয়েছে। আবহাওয়াও চমৎকার। দেখা গিয়েছে পরিষ্কার নীল আকাশ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২১ ১৮:৩৫
Share:

আকাশ থেকে টোকিয়োর গেমস ভিলেজ। ছবি পিটিআই

একে একে ভারতীয় ক্রীড়াবিদরা অলিম্পিক্স ভিলেজে পৌঁছতে শুরু করেছেন। তাঁদের জন্য নির্দিষ্ট ঘরও দেওয়া হয়েছে। কিন্তু অলিম্পিক্সের জন্য কতটা প্রস্তুত টোকিয়ো? কেমনই বা দেখতে হয়েছে গেমস ভিলেজ?

Advertisement

একটি সংক্ষিপ্ত ভিডিয়োয় টোকিয়োর গেমস ভিলেজ ঘুরিয়ে দেখালেন টেবিল টেনিস খেলোয়াড় শরথ কমল। তাঁর ভিডিয়োয় দেখা গিয়েছে একের পর এক উঁচু বহুতল। পরপর দাঁড়িয়ে রয়েছে সেগুলি। ক্রীড়াবিদ এবং প্রত্যেকটি দেশের কোচ এবং সাপোর্ট স্টাফদের জন্য বরাদ্দ সেগুলি।

টোকিয়োর ঝকঝকে রাস্তাঘাটও দেখা গিয়েছে। আবহাওয়াও চমৎকার। দেখা গিয়েছে পরিষ্কার নীল আকাশ।

Advertisement

অলিম্পিক্সে যাওয়ার আগে এক সাক্ষাৎকারে কমল বলেছিলেন, এবারই টেবিল টেনিসে সব থেকে ভাল দল পাঠিয়েছে ভারত। তাঁর কথায়, “গত এক বছর অনেক অনিশ্চয়তায় ভুগেছি আমরা। অবশেষে টোকিয়ো যেতে পেরে প্রত্যেকে খুশি। একটা শক্তিশালী দল নিয়ে যাচ্ছি আমরা। বেশ কিছু পদকের আশা রাখছি এবার।”

নিজের ছন্দ নিয়ে কমল বলেছিলেন, “এত ভাল ছন্দে এর আগে কোনও অলিম্পিক্সে ছিলাম না। বিশ্ব ক্রমতালিকায় সেরা জায়গায় রয়েছি। এটাই হয়তো সেরা অলিম্পিক্স হতে পারে আমার কাছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন