Twenty20 World Cup

ঠিক সময়েই হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ, আশাবাদী ক্রিকেট অস্ট্রেলিয়া

১৮ অক্টোবর শুরু হওয়ার কথা টি-টোয়েন্টি বিশ্বকাপ। ফাইনাল ১৫ নভেম্বর মেলবোর্নে। সাতটি ভেন্যুতে হওয়ার কথা বিশ্বকাপ। ক্রিকেট অস্ট্রেলিয়া আশাবাদী যে ঠিক সময়ে শুরু করা যাবে বিশ্বকাপ।

Advertisement

সংবাদ সংস্থা

সিডনি শেষ আপডেট: ১৯ মার্চ ২০২০ ১২:২৩
Share:

ঠিক সময়ে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ? —ফাইল চিত্র।

করোনাভাইরাসের জেরে ক্রীড়াবিশ্ব আপাতত স্তব্ধ। তবে বছরের শেষে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের সূচি এখনই বদলাতে চাইছে না ক্রিকেট অস্ট্রেলিয়া। বরং ঠিক সময়ে প্রতিযোগিতা আয়োজনের ব্যাপারে আশাবাদী তারা।

Advertisement

১৮ অক্টোবর শুরু হওয়ার কথা টি-টোয়েন্টি বিশ্বকাপ। ফাইনাল ১৫ নভেম্বর মেলবোর্নে। সাতটি ভেন্যুতে হওয়ার কথা বিশ্বকাপ। ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান কেভিন রবার্টস বলেছেন, “আমরা আশা করছি কয়েক সপ্তাহ বা কয়েক মাসের মধ্যে সব ধরনের খেলাধূলা শুরু করা যাবে। তবে এই পরিস্থিতিতে কেউই তো বিশেষজ্ঞ নই আমরা। তবে আশা করছি যে অক্টোবর-নভেম্বরে পরিস্থিতি একেবারে স্বাভাবিক হয়ে যাবে। আশা করছি ১৫ নভেম্বর মেলবোর্নের গ্যালারি ভর্তি থাকবে।”

গত ৮ মার্চ মেলবোর্নেই অস্ট্রেলিয়ার মহিলা ক্রিকেট দল টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়েছিল ভারতকে ৮৫ রানে হারিয়ে। ফাইনাল দেখতে মাঠে উপস্থিত ছিলেন ৮৬ হাজার ক্রিকেটপ্রেমী। কিন্তু তার পর থেকে করোনাভাইরাসের জেরে অস্ট্রেলিয়ায় খেলাধূলার ইভেন্ট বন্ধ হয়ে গিয়েছে। আউটডোরে পাঁচশোর বেশি মানুষের জমায়েতে জারি হয়েছে নিষেধাজ্ঞা। ইনডোরে সেটাই কমে এসেছে বড় জোর ১০০ জনে।

Advertisement

আরও পড়ুন: জাতীয় দলে ফেরা নিয়ে ধোনির হয়ে সওয়াল প্রাক্তন ক্রিকেটারের​

আরও পড়ুন: হবেন না ব্যাটিং পরামর্শদাতা, বাংলাদেশের প্রস্তাব ফিরিয়ে দিলেন বাঙ্গার​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন