Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sanjay Bangar

হবেন না ব্যাটিং পরামর্শদাতা, বাংলাদেশের প্রস্তাব ফিরিয়ে দিলেন বাঙ্গার

২০১৪ সাল থেকে ২০১৯ পর্যন্ত ভারতীয় দলের সঙ্গে যুক্ত ছিলেন বাঙ্গার। গত সেপ্টেম্বরে তাঁর জায়গায় আসেন বিক্রম রাঠৌর। বিশ্বকাপের ঠিক পরেই হওয়া ওয়েস্ট ইন্ডিজ সফরে শেষ বার জাতীয় দলের সঙ্গে যুক্ত ছিলেন বাঙ্গার।

গত সেপ্টেম্বরে জাতীয় দলের সঙ্গে চুক্তি শেষ হয়েছে সঞ্জয় বাঙ্গারের। ছবি টুইটার থেকে নেওয়া।

গত সেপ্টেম্বরে জাতীয় দলের সঙ্গে চুক্তি শেষ হয়েছে সঞ্জয় বাঙ্গারের। ছবি টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ মার্চ ২০২০ ১০:০২
Share: Save:

বাংলাদেশের ব্যাটিং পরামর্শদাতা হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিলেন সঞ্জয় বাঙ্গার। স্টার স্পোর্টসের সঙ্গে দুই বছরের চুক্তি রয়েছে তাঁর। সেই কারণেই এই প্রস্তাব গ্রহণ করছেন না তিনি।

সংবাদ সংস্থাকে বাঙ্গার বলেছেন, “আট সপ্তাহ আগে আমাকে এই প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু এরই মধ্যে আমি স্টারের সঙ্গে চুক্তি সেরে ফেলেছি। আমার ব্যক্তিগত ও পেশাগত দায়বদ্ধতার মধ্যে ভারসাম্য রাখার সুযোগ এতে রয়েছে। তবে আগামী দিনে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে কাজ করার অপেক্ষায় রয়েছি।”

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জুনে দুই টেস্টের সিরিজ খেলবে বাংলাদেশ। সেই সিরিজে মুশফিকুর রহিমদের ব্যাটিং পরামর্শদাতা হিসেবে বাঙ্গার কাজ করতে পারেন বলে শোনা যাচ্ছিল।। ২০১৪ সাল থেকে ২০১৯ পর্যন্ত ভারতীয় দলের সঙ্গে যুক্ত ছিলেন বাঙ্গার। গত সেপ্টেম্বরে তাঁর জায়গায় আসেন বিক্রম রাঠৌর। বিশ্বকাপের ঠিক পরেই হওয়া ওয়েস্ট ইন্ডিজ সফরে শেষ বার জাতীয় দলের সঙ্গে যুক্ত ছিলেন বাঙ্গার। তার পর থেকে ধারাভাষ্যকার হিসেবে ক্রিকেটের সঙ্গে যুক্ত আছেন তিনি। ৪৭ বছর বয়সি দেশের হয়ে ১২ টেস্ট ও ১৫ একদিনের ম্যাচ খেলেছিলেন। আন্তর্জাতিক ক্রিকেটে তাঁর কেরিয়ার ২০০১ সাল থেকে স্থায়ী হয়েছিল ২০০৪ সাল পর্যন্ত।

আরও পড়ুন: ‘আমার অধিনায়কত্বের সবচেয়ে খারাপ অধ্যায়’, মাঙ্কিগেট বিতর্কে মুখ খুললেন পন্টিং

আরও পড়ুন: বেইতিয়ার চিন্তা ঠাকুমা, বন্ধুকে নিয়ে উদ্বিগ্ন মারিয়ো, এই শহরকে নিরাপদ ভাবছেন ফ্রানরা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE