Sachinn Tendulkar

চন্দননগরের আলোকসজ্জায় মুগ্ধ সচিন তেন্ডুলকর, শেয়ার করলেন ভিডিয়ো

চন্দননগরের আলোকসজ্জার একটি ভিডিয়ো শুক্রবার নিজের টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করেছেন সচিন। তার পরই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০১৯ ১৪:৪৬
Share:

জগধাত্রী পুজোর আলোকসজ্জায় মুগ্ধ সচিন তেন্ডুলকর। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

জগদ্ধাত্রী পুজোর জন্য বিখ্যাত হুগলির চন্দননগর। বিশালাকার প্রতিমার পাশাপাশি অভিনব আলোকসজ্জা দেখতে বিভিন্ন জায়গার থেকে দর্শনার্থীরা আসেন সেখানে। জগদ্ধাত্রী পুজোর বিসর্জনের সেই আলোকসজ্জা এ বার মুগ্ধ করল মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকরকে। চন্দননগরের আলোকসজ্জার একটি ভিডিয়ো শুক্রবার নিজের টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করেছেন সচিন। তার পরই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

Advertisement

গত বৃহস্পতিবার ছিল জগদ্ধাত্রী পুজোর বিসর্জনের শোভাযাত্রা। সেই শোভাযাত্রায় একটি পুজোর ট্যাবলোতে আলোকসজ্জা করা হয়েছিল ভারতীয় বায়ুসেনাকে সম্মান জানাতে। সেখানে দেখা যাচ্ছে, ভারতীয় বায়ুসেনার মিগ যুদ্ধবিমানের আদলে বানানো হয়েছে আলোকসজ্জিত বিমান। তা আবার উড়ছেও। এই আলোকসজ্জার ভিডিয়োই শেয়ার করেছেন সচিন।

সেই ভিডিয়ো শেয়ার করে তিনি লিখেছেন, ‘‘পশ্চিমবঙ্গের চন্দননগরের জগদ্ধাত্রী পুজোর বিজয়া দশমীর শোভাযাত্রার অসাধারণ ভিডিয়ো। সশস্ত্র বাহিনীর উপর আমাদের শ্রদ্ধা ও ভালবাসা রয়েছে।’’ দেখুন সেই ভিডিয়ো-

Advertisement

আরও পড়ুন: আর দুটো ছয় মারলে নাগপুরে রোহিত কী রেকর্ড গড়বেন জানেন?

আরও পড়ুন: সৌরভ পাশেই থাকছেন, বেশি চাপ নয়, বার্তা সঙ্গকারার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন