Virat Kohli

বল হাতে ভাঙলেন জমে যাওয়া জুটি, তারপর কী করলেন বিরাট?

ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশের বিরুদ্ধে অভ্যাস ম্যাচে বিরাটের ষষ্ঠ ওভারে তুলে মারতে গিয়ে মিড-অনে উমেশ যাদবের হাতে ক্যাচ তুলে দিয়ে আউট হন নিয়েলসন। নিয়েলসনকে আউট করার পরেই অভিনব সেলিব্রেশনে মেতে ওঠেন ভারতীয় ক্রিকেটের পোস্টার বয় ভিকে। তাঁর এই সেলিব্রেশনের ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

সংবাদ সংস্থা

সিডনি শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০১৮ ১৩:৩২
Share:

উইকেট পাওয়ার পরে এভাবেই হাসি ঢাকলেন বিরাট

ক্রিজে তখন ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশের ব্যাটসম্যান অখ্যাত হ্যারি নিয়েলসন। সফরকারী ভারতীয় দলের সামনের সারির বোলারদের ব্যর্থতায় সেঞ্চুরি হাঁকিয়ে দাপটে ব্যাটিং করছিলেন তিনি। পার্টনারশিপ তৈরি হচ্ছিল ড্যানিয়েল ফলিনসের সঙ্গে। প্রথমে ব্যাটিং করা ভারতীয় দলের ৩৫৮ রানের জবাবে ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশের রান তখন স্কোর বোর্ডে ৪৫০ এর বেশি।

Advertisement

ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশের বিরুদ্ধে অভ্যাস ম্যাচে নিয়েলসন ও ফলিনসের এই জুটি ভাঙতে তার আগেই হাতে বল তুলে নিয়েছেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি স্বয়ং! এবং তারপরেই তাঁর ষষ্ঠ ওভারে বিরাটকে তুলে মারতে গিয়ে মিড-অনে উমেশ যাদবের হাতে ক্যাচ তুলে দিয়ে আউট হন নিয়েলসন।

নিয়েলসনকে আউট করার পরেই অভিনব সেলিব্রেশনে মেতে ওঠেন ভারতীয় ক্রিকেটের পোস্টার বয় ভিকে। মুখে হাত দিয়ে হাসি চাপতেও দেখা যায় তাঁকে। তাঁর এই সেলিব্রেশনের ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

আরও পড়ুন: বিশ্বকাপে চাঙ্গা দল চান বিরাট, আইপিএল তাই দু’সপ্তাহ আগে

দেখে নিন সেই ভিডিয়ো:

আরও পড়ুন: লায়নকে নকলের বোকামি করব না, বলছেন অশ্বিন

যদিও সিডনিতে খেলা এই ম্যাচের ফল যথেষ্ট চিন্তায় রাখতে পারে ভারতীয় দলকে। ফিল্ডিং করার সময় তরুণ প্রতিভা পৃথ্বী শ চোট পাওয়ায় প্রথম টেস্টে তাঁকে দলে পাচ্ছেনা ভারতীয় দল। সেই সঙ্গেই উমেশ, সামি, ইশান্ত, অশ্বিন, জাদেজাদের বোলিং পারফরমেন্স যথেষ্ট চিন্তায় রাখবে টিম ম্যানেজমেন্টকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন