Virat Kohli

উল্টে গিয়েছে চোখ, বেরিয়ে এসেছে জিভ! এ কেমন ছবি পোস্ট করলেন বিরাট কোহালি!

সদ্য নিউজিল্যান্ড একাদশের বিরুদ্ধে তিন দিনের প্রস্তুতি ম্যাচ ড্র হয়েছে। যাতে প্রথম ইনিংসে রান না পেলেও দ্বিতীয় ইনিংসে ৩৯ করেছেন পৃথ্বী। আর মহম্মদ শামি নিয়েছেন তিন উইকেট। কোহালি অবশ্য এই ম্যাচে খেলেননি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২০ ১৬:২২
Share:

মজার এই পোস্টে পরিষ্কার, ওয়ানডে সিরিজে ০-৩ হারের লজ্জা পিছনে ফেলে এসেছে ভারতীয় দল। ছবি টুইটার থেকে নেওয়া।

চোখ উল্টে দাঁড়িয়ে আছেন বিরাট কোহালি। পাশে দাঁড়ানো পৃথ্বী শ-র চোখও প্রায় তেমনই। যিনি সেলফি নিচ্ছেন, সেই মহম্মদ শামি আবার জিভ বের করে অদ্ভুত ভাবে তাকিয়ে।

Advertisement

রবিবার সকালে বিরাট কোহালির পোস্ট করা এই ছবি হয়ে উঠেছে ভাইরাল। যাতে দেখা যাচ্ছে, তিন ভারতীয় ক্রিকেটারই মজার ভঙ্গিতে রয়েছেন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজে ০-৩ হারার লজ্জা কাটিয়ে টিম ইন্ডিয়া যে আসন্ন টেস্ট সিরিজের আগে ফুরফুরে মেজাজ, সেটাই ফুটে উঠেছে এই ছবিতে।

আরও পড়ুন: জন্মদিনে রানে ফিরে ময়াঙ্ক বললেন, ‘ওই বিশেষ ভুলটা শুধরে নিয়েছি’​

Advertisement

আরও পড়ুন: প্রথম ম্যাচেই সামনে কোহালির আরসিবি, দেখে নিন আইপিএলে নাইটদের কখন, কোথায় খেলা

সদ্য নিউজিল্যান্ড একাদশের বিরুদ্ধে তিন দিনের প্রস্তুতি ম্যাচ ড্র হয়েছে। যাতে প্রথম ইনিংসে রান না পেলেও দ্বিতীয় ইনিংসে ৩৯ করেছেন পৃথ্বী। আর মহম্মদ শামি নিয়েছেন তিন উইকেট। কোহালি অবশ্য এই ম্যাচে খেলেননি। তবে ভারতীয় ক্রিকেটারদের পারফরম্যান্স নিশ্চিত ভাবেই স্বস্তি দিয়েছে তাঁকে। ২১ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে টেস্ট সিরিজ। ওয়েলিংটনে প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট ক্রাইস্টচার্চে ২৯ ফেব্রুয়ারি থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন