Sports News

ওয়াংখেড়েতে বিরাটের জোড়া সেঞ্চুরি, শতরান জয়ন্ত যাদবেরও

আবার সেই বিরাট। ওয়াংখেড়েতে তাঁর বিরাট ব্যাটে ভর করে ভারত ইংল্যান্ডকে চ্যালেঞ্জের মুখে ফেলতে চলেছে। শনিবারেই তিনি শতরান পূর্ণ করেন। রবিবার সকালে মাঠে নেমেই শুরু হয়ে যায় তাঁর ব্যাটিং দাপট। ৩০২ বল খেলেই নিজের দ্বিশতরান পূর্ণ করেন বিরাট।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০১৬ ১১:২০
Share:

দ্বিশতরানের পর কোহালি। ছবি: রয়টার্স।

আবার সেই বিরাট। ওয়াংখেড়েতে তাঁর বিরাট ব্যাটে ভর করে ভারত ইংল্যান্ডকে চ্যালেঞ্জের মুখে ফেলতে চলেছে। শনিবারেই তিনি শতরান পূর্ণ করেন। রবিবার সকালে মাঠে নেমেই শুরু হয়ে যায় তাঁর ব্যাটিং দাপট। ৩০২ বল খেলেই নিজের দ্বিশতরান পূর্ণ করেন বিরাট। এই নিয়ে একই বছরে তৃতীয় ডবল সেঞ্চুরি করলেন কোহালি। এর আগে ওয়েস্ট ইন্ডিজ ও নিউজিল্যান্ডের বিরুদ্ধে তাঁর ডবল সেঞ্চুরি রয়েছে। পর পর তিনটে দাপুটে দলের বিরুদ্ধে নিজেকে যে ভাবে মেলে ধরছেন বিরাট, তাঁর অতি সমালোচকরাও বাহবা দিতে কুণ্ঠাবোধ করবেন না।

Advertisement

আরও পড়ুন: ফেভারিট কে দেখালেন মলিনা, হিউম হুঙ্কারে ফোরলানের দর্পচূর্ণ

মাঠে বিরাটের যে আগ্রাসনী মনোভাব, ব্যাটিংয়েও সেই মনোভাবকে বজায় রেখেছেন তিনি। একটা সময় ইংল্যান্ডের ৪০০ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে ভারতকে ইংল্যান্ড বোলিংয়ের কাছে বেকায়দায় পড়তে হয়। কিন্তু বিরাটের ব্যাটিং আগ্রাসনের কাছে ব্রিটিশ বোলিং পাত্তাই পায়নি। গোটা দেশ তারই প্রমাণ পেয়েছে শনিবার, পেল রবিবারেও। দলের বেকায়দা অবস্থায় ওয়াল হয়ে দাঁড়ান বিরাট। তাঁকে যোগ্য সঙ্গত দেন জয়ন্ত যাদব। এ দিন তিনি ২০৪ বলে ১০৪ রান করেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন