Virat Kohli

অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের জন্য ভারতীয় দলকে শুভেচ্ছা জানালেন কোহালি

সোমবার নিজের টুইটার হ্যান্ডলে অভিজিৎ সরকার-জিতেন্দ্র সিংহদের শুভেচ্ছা জানিয়ে ১৫ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেন বিরাট।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০১৭ ১৮:৪১
Share:

বিরাট কোহালি। ছবি: পিটিআই।

অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের জন্য তরুণ ভারতীয় দলকে শুভেচ্ছা জানালেন বিরাট কোহালি। সোমবার নিজের টুইটার হ্যান্ডলে অভিজিৎ সরকার-জিতেন্দ্র সিংহদের শুভেচ্ছা জানিয়ে ১৫ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেন বিরাট।

Advertisement

আরও পড়ুন: রহস্যময়ী সেই নারীর পরিচয় দিলেন হার্দিক

আরও পড়ুন: কপিল দেবের রেকর্ড ভাঙলেন রঙ্গনা হেরথ, গড়লেন আরও নজির

Advertisement

নিজের শুভেচ্ছাবার্তায় বিরাট বলেন “৬ অক্টোবর থেকে হতে চলা ফিফা অনূর্ধ্ব১৭ বিশ্বকাপে আমাদের ছেলেরা অংশ নিচ্ছে। তাদের প্রথম খেলা আমেরিকার বিরুদ্ধে। প্রথম ম্যাচ এবং গোট টুর্নামেন্টে তাদের জন্য আমার আন্তরিক শুভেচ্ছা রইল। ছেলেরা তোমর লক্ষ্যের দিকে এগিয়ে যাও এবং আমাদের গর্বিত কর।” ! 👍 গ্রুপএ তে ভারত ছাড়াও আছে ঘানা কলোম্বিয়া এবং আমেরিকা। ৬ অক্টোবর ভারতের প্রথম খেলা আমেরিকার বিরুদ্ধে। ৯ অক্টোবর দ্বিতীয় ম্যাচে ভারতের প্রতিপক্ষ কলম্বিয়া এবং ১২ অক্টোবর নটনের ছেলেরা খেলবে ঘানার বিরুদ্ধে। ভারতের প্রতিটি ম্যাচই হবে দিল্লির জওহরলাল নেহরু স্টেডিয়ামে।

গ্রুপএ তে ভারত ছাড়াও আছে ঘানা কলোম্বিয়া এবং আমেরিকা। ৬ অক্টোবর ভারতের প্রথম খেলা আমেরিকার বিরুদ্ধে। ৯ অক্টোবর দ্বিতীয় ম্যাচে ভারতের প্রতিপক্ষ কলম্বিয়া এবং ১২ অক্টোবর নটনের ছেলেরা খেলবে ঘানার বিরুদ্ধে। ভারতের প্রতিটি ম্যাচই হবে দিল্লির জওহরলাল নেহরু স্টেডিয়ামে।

নিজের শুভেচ্ছাবার্তায় বিরাট বলেন “৬ অক্টোবর থেকে হতে চলা ফিফা অনূর্ধ্ব১৭ বিশ্বকাপে আমাদের ছেলেরা অংশ নিচ্ছে। তাদের প্রথম খেলা আমেরিকার বিরুদ্ধে। প্রথম ম্যাচ এবং গোট টুর্নামেন্টে তাদের জন্য আমার আন্তরিক শুভেচ্ছা রইল। ছেলেরা তোমর লক্ষ্যের দিকে এগিয়ে যাও এবং আমাদের গর্বিত কর।” ! 👍

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন