Washington Sundar

অস্ট্রেলিয়ার কোন মাঠের নামে পোষ্যর নাম রাখলেন ওয়াশিংটন সুন্দর?

অস্ট্রেলিয়ায় একদিনের সিরিজের পর টেস্ট দলে নেট বোলার হিসেবে ছিলেন ওয়াশিংটন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২১ ১৫:১৬
Share:

ওয়াশিংটন পরিচয় করিয়ে দেন তাঁর পোষ্যর সঙ্গে। ছবি: টুইটার থেকে

অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট ক্রিকেটে অভিষেক ঘটে তাঁর। গাব্বার সেই ঘটনা ভোলা সম্ভব নয় ওয়াশিংটন সুন্দরের পক্ষে। সেই স্মৃতি মনে রাখতে নিজের পোষ্যর নাম রাখলেন ‘গাব্বা’। শনিবার টুইট করে ওয়াশিংটন পরিচয় করিয়ে দেন তাঁর পোষ্যর সঙ্গে। সেখানেই পোষ্যর নাম জানিয়েছেন ভারতীয় অলরাউন্ডার।

Advertisement

অস্ট্রেলিয়ায় একদিনের সিরিজের পর টেস্ট দলে নেট বোলার হিসেবে ছিলেন ওয়াশিংটন। চোটের জন্য একাধিক ক্রিকেটার বাদ পড়ায় টেস্ট খেলার সুযোগ আসে তাঁর সামনে। সেই ম্যাচে জিতে ইতিহাস সৃষ্টি করে ভারত। দলের জয়ে বড় অবদান রেখে ছিলেন ওয়াশিংটন। তিনি টুইট করে লেখেন, ‘লভ (ভালবাসা) একটি চার পায়ের শব্দ। সকলের উদ্দেশে, এ গাব্বা’। আইপিএল-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলে রয়েছেন ওয়াশিংটন। ভারতের হয়ে টি২০ দলে তাঁর অভিষেক ঘটে ২০১৭ সালে। ৩১টি আন্তর্জাতিক টি২০ ম্যাচ খেলেছেন তিনি। একটি একদিনের ম্যাচও খেলেছেন ভারতীয় জার্সি পরে।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ওয়াশিংটন বলেন, “একদিনের সিরিজের পর এক মাস ছিলাম অস্ট্রেলিয়ার মাটিতে। সুযোগ আসে আমার সামনে। নিজের দক্ষতাও বাড়িয়ে নিতে পেরেছিলাম। দলকে ধন্যবাদ সেই জন্য। গাব্বা টেস্টের ২ দিন আগে জানতে পেরেছিলাম আমি খেলব।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন