Sachin Tendulkar

সচিনের কাছে হাসপাতালে বিশ্বজয়ের উৎসব পালনের ছবি চাইলেন আক্রম

‘সুলতান অব সুইং’ লিখেছেন, ‘করোনাভাইরাসকে ছয় মেরে গ্যালারিতে ফেলে দাও।’ গত ২৭ মার্চ কোভিডে আক্রান্ত হয়েছিলেন সচিন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২১ ১৮:৩৫
Share:

দুই কিংবদন্তির বন্ধুত্ব এখনও অটুট। ফাইল চিত্র

বাইশ গজে দুজনের অনেক লড়াই দেখেছে ক্রিকেট বিশ্ব। তবে মাঠের বাইরেও যে তাঁদের বন্ধুত্ব অটুট সেটা ফের বুঝিয়ে দিলেন ওয়াসিম আক্রম। শুক্রবার হাসপাতালে ভর্তি হলেন সচিন তেন্ডুলকর। আর তাঁর দ্রুত আরোগ্য কামনা করলেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক। ‘সুলতান অব সুইং’ লিখেছেন, ‘করোনাভাইরাসকে ছয় মেরে গ্যালারিতে ফেলে দাও।’ গত ২৭ মার্চ কোভিডে আক্রান্ত হয়েছিলেন সচিন। তারপর এ দিন তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

Advertisement

প্রিয় সচিনের জন্য আক্রম টুইটারে লিখলেন, ‘মাত্র ১৬ বছর বয়সে তুমি বিশ্বের সেরা বোলারদের বিরুদ্ধে বুক চিতিয়ে লড়াই করেছিলে। তাই আমি নিশ্চিত তুমি কোভিডকেও ছয় মেরে গ্যালারিতে ফেলবে। দ্রুত সেরে ওঠো মাস্টার। আর হাসপাতালের ডাক্তার কিংবা অন্যান্য কর্মীদের সঙ্গে বিশ্বকাপ জয়ের ১০ বছর উদযাপন করলে আমাকে কয়েকটা ছবি পাঠিয়ে দিও।’

১৯৮৯ সালে করাচির ন্যাশনাল স্টেডিয়ামে ইমরান খান, ওয়াকার ইউনিসের বিরুদ্ধে টেস্ট অভিষেক ঘটিয়েছিলেন সচিন। এরপর থেকে বাইশ গজে দুজনের একাধিক লড়াই দেখেছেন ক্রিকেট প্রেমীরা। তবে ফের একবার তাঁদের বন্ধুত্বের নিদর্শন পাওয়া গেল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন