Sushil Kumar

Sushil Kumar: উত্তরপ্রদেশে রয়েছেন সুশীল কুমার? দেখা গেল অলিম্পিক্স পদকজয়ীর ঝলক

৫ মে দিল্লির ছত্রসাল স্টেডিয়ামের গাড়ির রাখার জায়গায় মারপিট হয় কিছু কুস্তিগিরের মধ্যে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২১ ১৬:২২
Share:

এখনও ফেরার সুশীল কুমার। —ফাইল চিত্র

দিল্লির খুনের ঘটনার পর ফেরার অলিম্পিক্স পদকজয়ী সুশীল কুমার ফেরার। তাঁকে ধরিয়ে দিতে পারলে দিল্লি পুলিশের তরফে ১ লক্ষ টাকার পুরস্কারও ঘোষণা করা হয়েছে। এমন অবস্থায় একটি ছবি নজর কেড়েছে। উত্তরপ্রদেশের মিরাট শহরে একটি গাড়িতে তাঁকে দেখা গিয়েছে বলে মনে করা হচ্ছে।

Advertisement

এক সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী উত্তরপ্রেদেশে দেখা গিয়েছে সুশীলকে। দিল্লি পুলিশের দাবি মেরঠের একটি টোল প্লাজায় দেখা গিয়েছে দু’বারের অলিম্পিক্স পদকজয়ী কুস্তিগিরকে। গাড়ির সামনের সিটে বসে ছিলেন তিনি। সেই ছবি ৬ মে অর্থাৎ ঘটনা ঘটার পরের দিনের বলে জানিয়েছে পুলিশ।

৫ মে দিল্লির ছত্রসাল স্টেডিয়ামের গাড়ির রাখার জায়গায় মারপিট হয় কিছু কুস্তিগিরের মধ্যে। ২৩ বছরের এক কুস্তিগির মারা যান সেই ঘটনায়। খুনের ঘটনার সঙ্গে জড়িয়ে যায় সেখানে উপস্থিত থাকা সুশীলের নাম। পালিয়ে যান তিনি। দিল্লি পুলিশ তাঁকে খুঁজছে। রোহিণী আদালতে আগাম জামিনের আবেদন করেছিলেন সুশীল। তা মঞ্জুর করেনি আদালত। কোথায় আছেন সুশীল কুমার? উত্তরপ্রদেশে?

Advertisement

সুশীলের সেই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন